নড়াইলে সাংবাদিক মিল্টনের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে বিএমএসএস’র মানববন্ধন

১৩

মোঃ ইকরামুল হক রাজিব,ব্যুরো প্রধান, খুলনা:

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর কেন্দ্রীয় ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক নড়াইলের সাংবাদিক মিল্টনের শেখের উপর হত্যার উদ্দেশ্যে হামলাকারী সিংগাশোলপুর ইউনিয়নের বড়গাতি গ্রামের সন্ত্রাসী, চাদাবাজ, মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী মনিরসহ বাকি সকল আসামিদের বিচার, পলাতকদের গ্রেফতার এবং কঠোর শাস্তির দাবিতে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর নড়াইল জেলায় অবস্থানরত সাংবাদিকদের আয়োজনে আজ ২০ অক্টোবর বৃহস্পতিবার বিকালে নড়াইলের সদর থানাধীন সিংগা শোলপুর ইউনিয়ন পরিষদের সামনে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব ও দৈনিক ফুলতলা প্রতিদিনের সম্পাদক মোঃ সুমন সরদার।
মানববন্ধনে সংগঠনের কেন্দ্রীয় ও খুলনা বিভাগীয় নেতৃবৃন্দসহ ঢাকা, খুলনা, যশোর ও নড়াইলের প্রায় ১০০ জন সাংবাদিক উপস্থিত হয়ে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা নড়াইলের প্রবীণ সাংবাদিক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি সাথী তালুকদার, কেন্দ্রীয় নেতা মোঃ রফিকুল ইসলাম, রেজোয়ান রাজা, খন্দকার আনিসুর রহমান, তরিকুল ইসলাম, মোঃ জামির, ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আমিনুর রহমান ও সন্ত্রাসী হামলার শিকার ভিকটিম মিল্টন শেখ।

আরো বক্তব্য রাখেন, আনন্দ টেলিভিশনের যশোর জেলা প্রতিনিধি ও খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, নওয়াপাড়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও সংগঠনের খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহীন আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক ও মাইটিভির যশোর জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম, আইসিটি সম্পাদক নাসিম রেজা, ঢাকার সাংবাদিক রাজিয়া সুলতানা তূর্ণা প্রমূখ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সুমি খান, মোঃ সাহিদ হোসেন, তামিম আহম্মেদ মনির, মোঃ হান্নান শেখ, কামাল, লিটন, মো: নুরুন্নবী সামদানী, রবিউল ইসলাম, বিশারত হোসেন, সৈয়দ রমজান সহ খুলনা, যশোর ও নড়াইলের প্রায় ১০০ জন সাংবাদিকবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.