মোল্লাহাটে ত্রিমুখী সংঘর্ষে – ৫ জন আহত

২৫৯

 

পার্থ রায়,উপজেলা প্রতিনিধি, মোল্লারহাট

মোল্লাহাটে খুলনা- মাওয়া মহাসড়কে দুইটি ট্রাক ও একটি ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার জয়ডিহি বাসস্ট্যান্ড নামক স্থানে দুপুর ২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত ট্রাকের আরোহী ফজলুর রহমান(৪৯) ইজিবাইকের চালক রেজাউল শেখ (২৫) ইজিবাইকের যাএী দিলিপ রায় (৪৫) এর পরিচয় পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শী ও ট্রাফিক পরিদর্শক (টিআই) আবুল হাসান দৈনিক সাহসী কন্ঠ কে জানান,গোপালগঞ্জ দিক থেকে খুলনার দিকে আগত একটি ট্রাক যার নাম্বর( কুষ্টিয়া-ট ১১-২৮৭৩)জয়ডিহি বাসস্ট্যান্ড এলাকায় একটি ইজিবাইকে ধাক্কা দিলে সেটি দূরে ছিটকে পড়ে। এরপর বিপরীত দিক অর্থাৎ খুলনার দিক হতে আসা অপর একটি ট্রাক যার নাম্বর (যশোর-ট ১১-১৭৭০) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

আহত ট্রাকার ফজলুর রহমান যশোর জেলার নাভারোন এলাকার আতর আলীর ছেলে। ইজিবাইকের যাএী আহত দিলিপ রায় গোপালগঞ্জ জেলার ঘোনাপাড়া গ্রামের শান্তি রায়ের ছেলে। আহত ইজিবাইকচালক রেজাউল শেখ উপজেলার হাড়িদাহ গ্রামের মৃত ইউসুফ শেখের ছেলে।

আহতদের কে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। । এদের মাঝে ইজিবাইকের যাত্রী ও চালককের অবস্হা আশঙ্কাজনক হওয়ায় খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক চালকরা পালিয়ে গেছে তবে ট্রাক দুটিকে আটক করা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.