২০০ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করেন মানবতার সেবা সংগঠন

৩০

সাগর দও,(তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি): বুধবার সকাল ১১ টায় চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটেরিয়াম রুমে
মানবতার সেবা সংগঠনের পক্ষ থেকে “পবিত্র ঈদুল ফিতর” উপলক্ষে ২০০ মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন উক্ত সংগঠনটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা- ৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়।

এ সময় তিনি তরুণদের এই সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য সবাইকে এক হয়ে কাজ করার জন্য বলেন।এভাবে সবাই যদি নিজ নিজ স্থান থেকে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ায় তাহলে গরীব ও অসহায় মানুষের কষ্ট অনেকটা লাঘব হবে।এই সংগঠনকে সামনে দিকে এগিয়ে নেওয়ার জন্য আর্থিক সহযোগিতা করবেন বলে আস্বস্ত করেন তিনি এবং সংগঠনটি যেন সব সময় গরীব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করেন এই আশা ব্যপ্ত করেন তিনি।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা,তজুমদ্দিন থানা ইনচার্জ এস এম জিয়াউল হক জিয়া, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক দেওয়ান আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলি এবং সংগঠনের সভাপতি মোঃ নকিব হোসেন,সহ-সভাপতি জিল্লুর রহমান,আনোয়ার হোসেন টিপু,মো.ইলিয়াস সাধারণ সম্পাদক সাগর দও যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদুর রহমান সজীব, মো.সাঈদ কোষাধ্যক্ষ শৈশব দেবনাথ, আকাশ দাস আরো উপস্থিত ছিলেন সদস্য নয়ন শীল,দূর্যয় মালী,দিপ দাস,মো.নাঈম,মো.ডালিম,মো.ফাহিম।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.