হাটহাজারীর গড়দুয়ারায় জীপগাড়ি ও সিএনজির সংঘর্ষে তিন নারীসহ চারজন আহত

১৪৬

মুহাম্মদ নাছির উদ্দিন, হাটহাজারী প্রতিনিধি: প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাটহাজারী সদর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা গড়দুয়ারা অভিমূখী যাত্রীবাহী সিএনজি চালিত একটি অটোরিকশাটি গড়দুয়ারার নয়াহাট নাপিতের বাড়ির তেঁতুল গাছের সামনে দিয়ে যাওয়ার সময়ে দ্রুতগতির একটি জীপগাড়ি প্রকাশ (চাঁদেরগাড়ি) সজোরে ধাক্কা দিলে এসময়ে ভিতরে থাকা সিএনজি চালিত অটোরিকশার যাত্রীরা গুরুতর আহত হয়।

আহতরা হলেন, উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের আফজাল আহমদ মাষ্টারের বাড়ীর মোহাম্মদ দেলোয়ার হোসেন (১৮), আমির আলী সওদাগরের বাড়ীর নিলুপার আক্তার (৫০), এবাতুল্লাহ গাজী বাড়ীর শাহিন আক্তার (৩৪), ও রুজি আক্তার (৩৮)।

আহত তিন নারীকে স্থানীয় ইউনিয়ন স্বাস্থ্যসেবা কেন্দ্র থেকে চিকিৎসা নিয়ে বাড়ী ফিরে গেলেও গুরুতরভাবে আহত হয়ে রক্তক্ষরণ হওয়া দেলোয়ার হোসেনের পায়ের শিরা কেটে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য নগরীর সিএসসিআর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন তার পিতা।

দুর্ঘটনা কবলিত জীপগাড়ির নাম্বার ক-৩৪৫ ও সিএনজি চালিত অটোরিকশা চট্টগ্রাম -থ ১৪-৪৭৬৩। জীপগাড়ির চালকের মোহাম্মদ তৌহিদুল ইসলাম রাউজান উপজেলার গহিরা পৌরসভা এলাকার বলে জানা গেছে। ঘাতক জীপ গাড়িটি আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদের সামনে হেফাজতে রাখা হয়েছে।

এ বিষয়ে গড়দুয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সরোয়ার মোর্শেদ বলেন, দুর্ঘটনায় যারা যারা আহত হয়েছে প্রাথমিকভাবে তাদেরকে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করে পরবর্তীতে বৈঠকে বসে জীপ গাড়ির মালিককে জরিমানা করা হবে, তবে বৈঠক না হওয়া পর্যন্ত জীপগাড়ি আটক অবস্থায় থাকবে বলেও জানান তিনি। এদিকে সিএনজি চালিত অটোরিকশার অনেক ক্ষয় ক্ষতি হয়েছে বলেও তিনি দাবী করেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.