হাটহাজারীর উত্তর মাদার্শায় খাল থেকে ভাসমান লাশ উদ্ধার

৯৭

মুহাম্মদ নাছির উদ্দিন,হাটহাজারী প্রতিনিধি: হাটহাজারী থানার অন্তর্গত ১০নং উত্তর মাদার্শা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পোড়াকপালি স্লুইসগেট সংলগ্ন শাখা খালের যমুনা বাবুর বাড়ি সংলগ্ন যমুনা বাবুর বাড়ির শ্মশানের সামনে পুরালিয়া খাল থেকে ভাসমান অবস্থায় থাকা অজ্ঞাত পরিচয়ের একটি গলিত লাশ উদ্ধার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

আজ শুক্রবার দুপুর ২টার দিকে উত্তর মাদার্শার ৩ নং ওয়ার্ডে খালে ভাসমান লাশটি দেখে উক্ত পত্রিকার প্রতিনিধি মুহাম্মদ নাছির উদ্দিন শ্রদ্ধেয় সাংবাদিক মোঃ আলী ভাইয়ের সৌজন্যতায় সিএনজি চালক ও একজন বালকের সহযোগিতা খালের মাঝ দিয়ে পানিতে ভেসে যাওয়ার সময়ে মাছ ধরার নৌকায় চড়ে প্রচন্ড দুর্গন্ধ পরিবেশে লাশটি দড়ি দিয়ে পাড়ে নিয়ে এসে থানায় যোগাযোগ করলে, আধা ঘন্টার মধ্যেই হাটহাজারী মডেল থানার উপ পরিদর্শক ইরফান রাজীব সঙ্গীয় ফোর্স নিয়ে গলিত লাশটি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী সূত্রে আরও জানা যায়, উপজেলার মাহলুমা বাজারের আগে অবস্থিত মাদ্রাসার ঘাটের অদুরে আকবরের বাড়ির ব্রিজের পিলারের সাথে আটকে গিয়ে ঘন্টাখানেক সময় পর্যন্ত লেগে থাকতে দেখা যায়। সেখানে লাশটি দুর্গন্ধ ছড়ালে এক পর্যায়ে কেউ সেখান থেকে ছাড়িয়ে দিলে খালে ভেসে ১টার পরে গড়দুয়ারা লোহারপুল হয়ে হালদা নদীর অভিমূখী চলে যেতে থাকে। সরেজমিন পরিদর্শনে বোঝা যাচ্ছে যে, গলিত লাশটি দেখে যা ধারণা করা হচ্ছে এটি ২৫ থেকে ৩০ বছরের কোনো যুবকের লাশ হতে পারে।

খালের পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার হওয়া গলিত লাশ উদ্ধারের বিষয়ে হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) রাজিব শর্মা জানান, খবর পেয়ে একটি অর্ধ গলিত লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কারো পরিচিত মানুষ যদি নিখোঁজ থাকে তাহলে কনফার্ম হওয়ার জন্য হাটহাজারী মডেল থানায় যোগাযোগ করুন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.