সিদ্ধিরগন্জ ও ফতুল্লায় পৃথক অভিযান চালিয়ে মাদক সহ চারজনকে গ্রেফতার করেছে ডিবি ও পুলিশ

রাসেল আদিত্য, নারায়ণগন্জ থেকে:

নারায়ণগন্জের সিদ্ধিরগন্জ ও ফতুল্লা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদক সহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।
সিদ্ধিরগন্জ থানা পুলিশ জানায় তাঁদের কাছে খবর ছিলো আদমজী ইপিজেড এলাকায় বিক্রির উদ্দেশ্যে গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী অবস্থান করছে।মাদক সহ ঐ ব্যবসায়ীকে ধরতে সিদ্ধিরগন্জ থানার উপ-পরিদর্শক তৌহিদুজ্জামান,আবদুর রহিম ও শংকর দাসের সমন্বয়ে একটি দল গত ২৬শে সেপ্টেম্বর দিবাগত রাতে আদমজী ইপিজেড এলাকায় অভিযান চালিয়ে ইপিজেডের মেইন গেইটের সামনের রাস্তায় একজনকে সন্দেহ হলে পুলিশ তাঁর কাছে এগিয়ে গেলে সে দৌড়ে পালানোর চেষ্টা করলেও পুলিশের তৎপরতায় পালাতে ব্যর্থ হয়।পুলিশ তাঁকে ধরে তল্লাশি চালিয়ে তাঁর হাতে থাকা একটি পলিব্যাগে কাগজে মোড়ানো অবস্থায় এক কেজি গাঁজা উদ্ধার ও তাঁকে আটক করে থানায় নিয়ে আসে।থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ কামাল হোসেন (৪৫) বলে জানা যায়। সে এই থানা এলাকার গোদনাইল ক্যানেলপাড় এলাকার মৃত সোলায়মান মিজির ছেলে।
এ প্রসঙ্গে সিদ্ধিরগন্জ থানার ওসি (তদন্ত) হাফিজুর রহমান মানিক বলেন,গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

অন্যদিকে জেলা গোয়ন্দা (ডিবি) পুলিশ গতকাল ২৬শে সেপ্টেম্বর রাতে দুইবার একই এলাকায় অভিযান চালিয়ে মোট ১৫৫ পিস ইয়াবা সহ তিনজনকে আটক করেছে।ডিবি সূত্র জানায় গোপন সংবাদের ভিত্তিতে তাঁদের ইয়াবা সহ আটক করা হয়।আটককৃতরা হলেন,ফতুল্লা থানা এলাকার পশ্চিম ধর্মগন্জের মনু পাকের বাড়ীর ভাড়াটিয়া, মৃত মন্জু বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস
(৪০),একই এলাকার মৃত জুলহাস মাদবরের ছেলে
নূরে আলম (৪৫) ও পারভেজ আলমের ছেলে হৃদয়(৩০)।
জানা যায়, সোমবার রাত সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আতিকুর ও কামরুজ্জামানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল প্রথমে পশ্চিম ধর্মগঞ্জস্থ ভাই ভাই নামক চায়ের দোকানের সামনের রাস্তায় অভিযান চালিয়ে সুজন বিশ্বাস কে গ্রেপ্তার করে। এসময় তার নিকট থেকে ৭৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে রাত আটটার দিকে একই এলাকায় পৃথক অপর এক অভিযানে ৮০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ নুরে আলম ও হৃদয় কে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা দায়ের করে। আজ তাঁদের আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান ডিবি সূত্র।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.