শ্রমিক সংকটে অসহায় কৃষকদের ধান কেটে দিলো সাতপাড় সরকারি নজরুল কলেজ ছাত্রলীগ।

১২৪

শান্তনু রায়, উপজেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ

লকডাউনে শ্রমিক সংকটের কারণে জমির পাকা ধান কাটতে পারছিলেন না গোপালগঞ্জ জেলার সাতপাড় গ্রামের কালু বিশ্বাস (৫৫) নামে এক অসহায় কৃষক খবর পেয়ে সেখানে ছুটে যান সাতপাড় সরকারি কলেজের ছাত্রলীগ কর্মী ভাই ও বোনেরা।

করোণা ভাইরাসের কারণে চলতি বোরো মৌসুমে ধান কাটা শ্রমিকের সংকট দেখা দেওয়ায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আদেশ বাস্তবায়নের লক্ষ্যে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোল্লা নিউটন ও সাধারণ সম্পাদক এম.ডি আতাউর রহমান পিয়ালের নির্দেশে শুক্রবার (৭ মে) সকালে সাতপাড় সরকারি নজরুল কলেজের ছাত্রলীগ কর্মীদের ১৯ সদস্যর একটি দল ঐ গ্রামের অসহায় কৃষক কালু বিশ্বাস এর ১৮ কাঠা জমির ধান কেটে বাড়ি পৌঁছে দেন।

উক্ত ধানকাটায় নেতৃত্ব দেন, অজয় বিশ্বাস।

সাতপাড় সরকারি নজরুল কলেজ এর ছাত্রলীগ কর্মী অজয় বিশ্বাস তার কাছে তাদের অনুভুতির কথা জানতে চাইলে তিনি সাহসী কণ্ঠকে বলেন, যতদিন কৃষকের ক্লান্তিলগ্ন থাকবে বিগত বছরের মতো এ বছরও আমাদের সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, সাতপাড় সরকারি নজরুল কলেজ ছাত্রলীগ পরিবার সংকটে,সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ জেলা শাখার প্রতিটা নির্দেশনা মেনে চলবে এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় কৃষকদের পাশে থাকবে সাতপাড় সরকারি নজরুল কলেজে ছাত্রলীগ।

67% LikesVS
33% Dislikes
Leave A Reply

Your email address will not be published.