রোজা রেখে কৃষকের ধান কেটে দিল জয়দেবপুর মেট্রো থানা ছাত্রলীগ ছাত্রলীগ

৬৫

ডেস্ক রিপোর্ট: এখন চলছে করোনাকালীন লকডাউন। হতে পারে বৃষ্টি সংক্রান্ত সমস্যাও! তার উপর আবার ঈদে ঘরে ফেরা মানুষের চাপ ও রমজান চলমান । ঠিক এই সময়ে কৃষক যখন তার ধান কাটা নিয়ে বিপাকে, তখনই কৃষকের পাশে দাড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ এর রোজা রেখে কৃষকের ধান কেটে দিল জয়দেবপুর মেট্রো থানা ছাত্রলীগ এর কিছু নিরলস কর্মী। জয়দেবপুর মেট্রো থানা ছাত্রলীগের স্বেচ্ছাসেবক হিসেবে দীর্ঘদিন যাবত তারা কাজ করে যাচ্ছে।

সম্প্রতি এক বিপদগ্রস্ত কৃষকের ধান কেটে দেয় জয়দেবপুর মেট্রো থানা ছাত্রলীগের নেতারা। সে সময় উপস্থিত ছিলেন
শেখ মিনহাজুল ইসলাম মাসুম, মোঃ তৌহিদুল ইসলাম সিহাব, আনাস মুকতাদির, মেহরাব হোসেইন, রাকিব হোসেন, সাকিব, সিয়াম সহ গাজীপুর সদর থানা ছাত্রলীগের কর্মীরা।

তাদের সাথে কথা বললে, সকলের পক্ষ থেকে মো: তৌহিদুল ইসলাম সিহাব বলেন-“প্রধানমন্ত্রী ও বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে গাজীপুর মহানগর আওয়ামীলীগ এর সম্মানিত সভাপতি জনাব আজমত উল্লাহ খান সাহেব এর নির্দেশে এবং গাজীপুর মহানগর ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরান সরকার বাবুর পর্যবেক্ষনে, করোনাকালীন সংকট মোকাবেলা করার জন্য, আজ জয়দেবপুর মেট্রো থানা ছাত্রলীগের পক্ষ হতে নগরীর ২৯ নং ওয়ার্ডের জনাব হাদিউল ইসলাম তালুকদার সাহেবের জমির ধান কেঁটে এবং মাড়াই করে বাসাই পৌছে দেই।”

দেশের যেকোন ক্রান্তিলগ্নে দেশনেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে এবং বাংলাদেশ ছাত্রলীগের গাজীপুর মহানগর শাখার ইমরান সরকার বাবু ভাইয়ের নেতৃত্বতে, আমাদের এমন মানবিক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।’

এ ব্যাপারে ঐ দরিদ্র কৃষক দৈনিক সাহসী কন্ঠের কাছে আনন্দ প্রকাশ করে বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর এবং ছাত্রলীগ নেতাদের ধন্যবাদ জানাই।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.