রামপালে এমপি শেখ তন্ময়ের পক্ষে থেকে দুঃস্হদের মাঝে ঈদ উপহার দিলেন ভিপি সোহেল

২২

মোঃ ইকরামুল হক রাজিব,ব্যুরো প্রধান,খুলনা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, তারুণ্যের অহংকার মাননীয় সংসদ সদস্য, বাগেরহাট -২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় এর পক্ষ থেকে,১০ নং বাঁশতলী ইউনিয়ন পরিষদের ৯ টি ওয়ার্ডে ঈদ উপহার বিতরণ করা হয়।

মানবতার ফেরিওয়ালা ও অসহায় মানুষের একান্ত প্রাণ প্রিয় মানব বাগেরহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আহ্বায়ক ও ১০ নং বাঁশতলী ইউনিয়নের বেসরকারিভাবে নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল, হতদরিদ্রদের মাঝে শাড়ি,লুঙ্গি, গ্রাম পুলিশ, নছিমন ও মটরসাইকেল চালক দের মাঝে পাঞ্জাবী বিতরণ করা হয়, এছাড়াও ১০ নং বাঁশতলী ইউনিয়নের ৩২ টি মসজিদের ইমামদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন, রামপাল উপজেলার সাবেক চেয়ারম্যান, জনাব আলহাজ্ব শেখ মো: আবু সাঈদ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন, বাগেরহাট জেলা সেচ্ছাসেবক লীগ আহবায়ক, ও ১০ নং বাশঁতলী ইউনিয়ন পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান সোহেল।

এসময় আরো উপস্থিত থাকেন রামপাল উপজেলার সেচ্ছাসেবক লীগ সভাপতি সরদার বোরহান উদ্দিন, বাশঁতলী ইউনিয়ন যুবলীগ সভাপতি শেখ নাজিম উদ্দিন। ইউপি সদস্য পদপ্রার্থী মল্লিক মহিদুল ইসলাম, বর্তমান ইউপি সদস্য ফকির নজরুল ইসলাম (মুক্ত), বর্তমান ইউপি সদস্য মো:হাওলাদার বুলবুল আহমেদ, সদস্য পদপ্রার্থী মো: ইমরান হোসেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারি ভাবে নির্বাচিত ইউপি সদস্য শেখ ছরোয়ার হোসেন ও ইউপি সদস্য শিকদার জিয়াউর রহমান সহ আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.