রাজধানীতে বাথরুম থেকে ঢাবি ছাত্রীর মরদেহ উদ্ধার।

১৮০

ডেস্ক রিপোর্টঃ রাজধানীর আজিমপুর এলাকা থেকে আজ রবিবার (৬ই জুন) সকালে একটি ভবনের বাথরুম থেকে ইসরাত জাহান তুষ্টি (২১) নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে সাতটার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা পলাশী মোড়ের স্টাফ কোয়ার্টারের ১৮ নম্বর ভবনের একটি বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করেন। পরে তাকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া ওই ছাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ২য় বর্ষে অধ্যায়নরত ছিলেন। তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে থাকতেন। করোনার কারণে হল বন্ধ থাকায় তিনি আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারে সাবলেটে থাকতেন। ওই ছাত্রীর বাড়ি নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার। তার বাবার নাম আলতু মিয়া।

ফায়ার সার্ভিসে সূত্রে জানা যায়, ঐ ছাত্রী শনিবার মধ্যরাতের কোনো একসময় বাথরুমে যায়। কিন্তু সে দীর্ঘক্ষণ সময় বের নাহলে তার রুমমেট অনেক অনেক্ষন অপেক্ষার পর ৯৯৯-এ ফোন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা আজ সকালে এসে বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এবং সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে ঐ ছাত্রীর রুমমেটের বরাত দিয়ে ফায়ার সার্ভিস আরও জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে ওই ছাত্রী টয়লেটের ভেতরে পড়ে মারা যেতে পারেন। তার শ্বাসকষ্টজনিত সমস্যা ছিলো। শনিবার সকালে বৃষ্টিতে ও ভিজেছিলেন তিনি। এ কারণে হয়তো শ্বাসকষ্টের সমস্যা বাড়তে পারে। তবে পুরো বিষয় টি তদন্ত সাপেক্ষে বলা যাবে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.