মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রের মূল ঘটনা উন্মোচন- আটত -৩

২৮

সঞ্জয় বৈরাগী, পিরোজপুর জেলা প্রততিনিধি: পিরােজপুর -১ আসনে গত দুই বছরের উন্নয়ন দেখে একটি বিশেষ মহল ইর্ষান্বিত হয়ে দুই সপ্তাহ আগে পিরােজপুর -১ আসনের এমপি এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে । তারা মুসলিম নারীকে শাখা – সিঁদুর পড়িয়ে হিন্দু বানিয়ে এবং মিথ্যা তথ্য উপস্থাপন করে একটি তথাকথিত ভিডিও তৈরী করে সামাজিক যােগাযােগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে মন্ত্রী শ ম রেজাউল করিমকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করে । মন্ত্রী ও তার পরিবারের সদস্যদের কে নিয়ে একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়েছিল অবশেষে এ অপপ্রচারের ঘটনা উন্মোচিত হলো।

এ ঘটনায় মামলা দায়ের হলে যে মহিলাকে দিয়ে ভিডিওটি তৈরী করা হয়েছিল সিআইডি তাদের আটক করেছে। তাদের একজন সীমা আক্তার(৩৯), অপরজন সাথি আক্তার(৪১)। তারা সামজিকভাবে খুবই বিতর্কিত বলে এলাকার লোকজন জানান। তবে হিন্দু সেজে ভিডিও করেছিল সীমা আক্তার।

দু’সপ্তাহ আগে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক একটি ভিডিও তৈরি করে দেশের বাইরে থেকে আপলোড করা হয়। রমনা থানায় দায়ের করা মামলায় দুই মহিলা গ্রেফতার করে পুলিশ।

কোর্টে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দিয়ে বলেছে, অর্থের বিনিময়ে তারা হিন্দু মহিলা সেজে ভিডিওটি করেছে।

ভিডিওটি তৈরি করা মহিলা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে বলেছে সে হিন্দু নয়, মুসলিম। তাকে হিন্দু সাজিকে ভিডিও করেছে। টাকার বিনিময়ে এই কাজ করেছে। তাদের জবানবন্দির ভিত্তিতে সুব্রত মজুমদার টুপাই নামের মুল অর্গানাইজার সি আই ডির কাছে সব স্বীকার করেছে।, টুপাই তার জবানবন্ধিতে বলেছে, স্থানীয় এক সাবেক এমপি এর পরিকল্পনা ও অর্থ নিয়ে শ ম রেজাউল করিম কে বিতর্কিত করার উদ্দেশ্যে এই নাটক তৈরি করা হয়েছে। এ চক্রটি শ ম রেজাউল করিম এবং তার পরিবারের সদস্যদের কে নিয়ে একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে।

এ ঘটনার প্রতিবাদে দু সপ্তাহ ধরে এলাকায় ঝড় উঠেছে। নিজ নির্বাচনী এলাকা ও জেলা শহরে হাজার হাজার মানুষ রাস্তায় নেমে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.