মোল্লাহাটে গৃহহীন ও ভূমিহীন আরো এক’শ পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

১৩২

পার্থ রায়,উপজেলা প্রতিনিধি, মোল্লাহাট,বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার,ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান, নবাগত জেলা প্রশাসক ২য় পর্যায়ে নির্মানাধীন ৬০টি ঘর পরিদর্শন কালে বলেন মোল্লাহাটে আরো একশত টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে নতুন বাসগৃহ দেওয়া হবে। এজন্য স্থান নির্বাচন সহ প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের জন্য উপজেলা প্রশাসনকে বলা হয়েছে। তিনি আরো বলেন পর্যায়ক্রমে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার বাসগৃহ প্রদান করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিনুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা,ইউপি চেয়ারম্যান এস,কে হায়দার মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান সজল,ইউপি সদস্য মোঃকামরুল ইসলাম মোল্লা, মোল্লারহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান এবং সিনিয়র সহ -সভাপতি শরীফ মাসুদুল করিম,যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন, সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

শুক্রবার সকাল ১১ টায় বাগেরহাট এর নবাগত জেলা প্রশাসক মোহাম্মাদ আজিজুর রহমান মোল্লাহাটের গিরিশনগর এ -৯টি,
কদমতলা-২৮টি,দারিয়ালা-৫টি,চর- আস্তাইল-১৮টি (মোট ৬০টি) সরকারি জমিতে নির্মানাধীন গৃহ পরিদর্শন ও খোঁজ-খবরকালে এ তথ্য জানান। এবং পরিদর্শনকালে গিরিশনগর ও কদমতলা আশ্রয়ন প্রকল্পের জমিতে গাছ রোপন করেন তিনি।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.