মোল্লানগর টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

৪৩

ডেস্ক রিপোর্ট: আজ মোল্লানগর টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টের আসরে ছয়টি দল অংশগ্রহণ করেছিলো। চূড়ান্ত আসরে ফাইনাল খেলার জন্য জায়গা করে নেয় আপন স্পোর্টিং ক্লাব ও মুন্সিগঞ্জ বাজার একাদশ।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে আপন স্পোর্টিং ক্লাব নির্ধারিত ১৬ ওভারে (আম্পায়ারের সিদ্ধান্তে ৪ ওভার কমিয়ে দেওয়া হয়েছে)১৬৮ রানের বিশাল স্কোর করে। মুন্সিগঞ্জ বাজার একাদশ ১৬৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে সবকটি বল খেলে ১৫৬ রান করতে সমর্থ হয়। ১৩ রানের ব্যবধানে জয় লাভ করে আপন স্পোর্টিং ক্লাব। ম্যান অব দ্যা ম্যাচ নির্ধারিত হয় আপন স্পোর্টিং ক্লাবের সাজু,টুর্নামেন্টের সর্ব্বোচ রান সংগ্রহকাীর পুরস্কার জেতেন রায়হান উদ্দীন ও টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারীর পুরস্কার জেতে আকিল।

আজকের ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলো আব্বাস উদ্দীন – যুগ্ম সাধারণ সম্পাদক, ৪ নং চর মার্টিন ইউনিয়ন আওয়ামী লীগ। এছাড়াও ডাঃ হারুন – উপজেলা সভাপতি কৃষকলীগ,
বাবুল মুন্সী – সাংগঠনিক সম্পাদক – কমলনগর উপজেলা,
নুরুল আলম মেম্বার – ইউপি সদস্য – ৪ নং ওয়ার্ড,
ইমাম আলী মেম্বার, জিয়াউদ্দীন জিয়া – সাবেক ছাত্রনেতাসহ আরো অনেক ব্যক্তিবর্গ ও হাজারো দর্শক উপস্থিত থেকে ফাইনাল খেলাটি উপভোগ করেন এবং খেলোয়ারদের মধ্যে পুরস্কার তুলে দেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.