মোরেলগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১

২০

মোঃ আসলাম হাওলাদার,মোরেলগঞ্জ,বাগেরহাটঃ বাগেরহাটের সাইনবোর্ড-বগি আঞ্চলিক মহাসড়কে ইজিবাইক ও ইমা পরিবহনের মুখমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এ ঘটনায় রুস্তম আলী শিকদার (৬৫) নিহত হয় এবং তার স্ত্রী ফিরোজা বেগম (৬০) ইজিবাইক চালক রানা শেখ (৩০) গুরুতর আহত হয়েছেন। আজ (১লা এপ্রিল ) বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সাইনবোর্ড-বগি আঞ্চলিক মহাসড়কের দই দৈবজ্ঞহাটি এলাকায় দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে প্রত্যাক্ষদর্শীরা বলেন, নিহত রুস্তুম শিকদারের বাড়ি উপজেলার চিংড়াখালী ইউনিয়নের নারিকেল বাড়িয়া গ্রামে। আজ সকালে তিনি বাগেরহাট থেকে স্ত্রীকে সাথে নিয়ে ইজিবাইকে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় মোরেলগঞ্জ থেকে বেনাপোল গামী ইমা পরিবহনের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত রুস্তুম শিকদারের স্ত্রী ফিরোজা বেগম ও ইজিবাইক চালক রানাকে মুমূর্ষ অবস্থায় খুলনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সময় ইজিবাইকটি বাগেরহাট থেকে মোরেলগঞ্জে এবং ইমা পরিবহনটি মোরেলগঞ্জ থেকে বেনাপোল যাচ্ছিল। মোরেলগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রুস্তুম শিকদারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। এবং ঘাতক পরিবহনটি বাগেরহাটে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.