মোংলায় ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থার ইফতারি বিতরন

৩৯

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ- পবিত্র রমজান মাস সিয়াম-সাধনার মাস। এই বিশেষ মাসের মহিমান্বিত রক্ষার দ্বায়িত্ব আমাদের সকলের। সামান্য প্রচেষ্টায় গড়ে উঠতে পারে একটি সুন্দর সমাজ। এরই ধারাবাহিকতায় রমজান মাসের এই মহিমান্বিত ও পবিত্রতা সকলের মাঝে ছড়িয়ে দিতে অসহায়,ছিন্নমূল, দরিদ্র অসহায় পথচারি ও এতিমদের মাঝে ইফতারি বিতরন করেছে ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা।

শুক্রবার (২৩ এপ্রিল) পবিত্র মাহে রমজানের ১০ম রোজায় মোংলা পৌরসভা এলাকায় এবং আব্দুস সালাম ফোরকানিয়া ও হাফেজিয়া মাদ্রাসায় সর্বমোট ৭০ প্যাকেট ইফতার বিতরন করা হয়।ইফতারে ছিলো পানি, খেজুর, ছোলা, মুড়ি, পিয়াজু, বেগুনি ও কলা।

ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থার আহবায়ক মোঃমিরাজুল ইসলাম বলেন,সকলের সহযোগীতা ও আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা কিছু অসহায়,হতদরিদ্র,ছিন্নমূল মানুষের মুখে হাসি ফোটানোর। শুধু আমরাই নয় সমাজে বসবাসরত আরোও যারা বিত্তবান ও সামর্থবান মানুষ রয়েছেন তারাও এ ধরণের কাজে উদ্বুদ্ধ হবেন বলে আমরা আশাবাদী। করোনার ভয়াল থাবা সমগ্র পৃথিবীকেই গ্রাস করে রেখেছে। লকডাউনে সহায় হয়ে পড়া মানুষগুলোর পাশে যদি আমরা দাঁড়াতে পারি তাহলে অনেকাংশেই তারা উপকৃত হবে শুধু তাই নয় সকলের প্রতি আহব্বান রবে করোনায় আক্রান্ত হওয়া থেকে রক্ষার্থে ঘরে অবস্থান করবেন,প্রয়োজন বিহীন বাহিরে বের হবেন না। মনে রাখবেন আপনার আমার সতকর্তায় বেঁচে যাবে আমাদের পরিবার। পরিশেষে এতটুকুই আহব্বান সকলের প্রতি যে যার অবস্থান থেকে এগিয়ে আসবেন দেশ ও জাতির কল্যানে।

আগামী দিনগুলাতো আপনাদের সহযোগিতা প্রয়োজনে
ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা / Foodbanking Bagerhat Kalyan Sangstha কাজ করে যাবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.