মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন বরিশাল ‘শ্রীমন্ত’ নামে একটি স্মারকগ্রন্থ প্রকাশ করেছে।

১৮০

 

জাকারিয়া মাহমুদ প্রিন্স,জেলা প্রতিনিধি বরিশাল: মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন, বরিশাল প্রথম বারের মত ‘শ্রীমন্ত’ নামে একটি স্মারকগ্রন্থ প্রকাশ করেছে। মির্জাগঞ্জের ইতিহাস, ঐতিহ্য, স্থাপনা ও মুক্তিযুদ্ধের ঘটনাবলি সম্পর্কিত প্রবন্ধের পাশাপাশি ম্যাগাজিনটিতে প্রকাশ করা হয়েছে সংগঠনটির সদস্যদের অভিনব ধাচের লেখালেখি। সাথে সংগঠনটির সদস্যদের বিভিন্ন সময়ের কর্মসূচির বিবরণ ও আলোকচিত্র।

শ্রীমন্ত ম্যাগাজিনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বরিশাল জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব জসীম উদ্দীন হায়দার।বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জনাব মোঃশহীদুল ইসলাম (উপ পরিচালক, স্থানীয় সরকার), বরিশাল,জনাব খান মোঃ অাবুবকর সিদ্দকী (চেয়ারম্যান, উপজেলা পরিষদ, মির্জাগঞ্জ),জনাব ডাঃ সাইফুল ইসলাম রনজু (কনসালটেন্ট, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়),আতিকুর রহমান (উপ পরিচালক, পপরিসংখ্যান)।

সংগঠনটির উপদেষ্টাদের মধ্য থেকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ খালিদ মাহমুদ (সহকারী রেজিস্ট্রার,জেনারেল হাসপাতাল, বরিশাল),মনিবুর রহমান (রাজনীতিবিদ ও সমাজসেবক, বরিশাল), মোঃ জাকির হোসেন (পরিচালক, লাবিব ডিস্ট্রিবিউশন),
মোঃ শহীদ হোসেন মুন্না (ডিস্ট্রিক্ট সেলস ম্যানেজার, রেনেটা লিমিটেড) মোঃ রাসেদুল হাসান (প্রভাষক, আতহার উদ্দিন ডিগ্রি কলেজ),মোঃ সেলিম রেজা (সহকারী উপ- পুলিশ পরিদর্শক, বন্দর থানা, বিএমপি, বরিশাল) সহ আরো অনেকে।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক, আজীবন সদস্য ও কার্যনির্বাহী কমিটির বর্তমান সদস্যরা। মোড়ক উন্মোচন অনুষ্ঠানটি বরিশালের ডিসি ঘাট সংলগ্ন দি রিভার ভিউ চাইনিজ রেস্টুরেন্টে অধ্য শনিবার বিকাল ৪ টায় শুরু হয়ে ৬ টায় শেষ হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন অত্র সংগটনটির সাবেক সভাপতি ও পরিচালনা পরিষদের সদস্য মাহমুদ অর্ক্য। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র সংগঠনের বর্তমান কমিটির সভাপতি মোঃ আবু সালেহ।
শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি এরকম সৃজনশীল কাজ সত্যিই প্রশংসার দাবিদার।

0% LikesVS
100% Dislikes
Leave A Reply

Your email address will not be published.