মাকে হত্যার দায়ে ছেলে ও ছেলের বউ গ্রেফতার

১৫

মোঃআরিফ হোসেন,পঞ্চগড়,আটোয়ারী প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে নিজের মাকে হত্যার দায়ে আপন ছেলে ও বৌউমা কে গ্রেফতার করেছে আটোয়ারী থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের সোনাপাতিলা(নতুনবস্তি) গ্রামে। জানা গেছে গত ২৮ ডিসেম্বর রাত প্রায় সাড়ে ৮টার দিকে ওই গ্রামের মৃত জমির উদ্দীনের স্ত্রী জরিনা বেগম(৭৫) পাশের তার সৎ ছেলে সাবুলের বাড়ীতে গিয়ে রাতের খাবার খেতে বসে। এমন সময় জরিনা’র আপন ছেলে মোঃ জরিফুল ইসলাম(৪৪) ও বৌউমা (জরিফুলের স্ত্রী) মোছাঃ রুনা বেগম সাবুলের বাড়ীতে গিয়ে জরিনা বেগম(৭৫)কে জোর জবরদস্তি ও ধাক্কাধাক্কি করে তাদের বাড়ীতে নিয়ে যায়। ঝগড়ার এক পর্যায়ে রুনা বেগম শ্বাশুড়ীর গলা চেপে ধরে ঝাকাঝাকি করলে জরিনা বেগম শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যুবরণ করে। তখন জরিফুল ও রুনা বেগম দুজন মিলে জরিনা বেগমের মৃত্যুকে আত্মহত্যা হিসেবে দেখানোর জন্য গলায় নাইলনের দড়ি বেধে তাদের রান্না ঘরের মেঝেতে শুইয়ে রাখে এবং চিল্লাহল্লা করে লোকজনকে ডাকাডাকি করে।

প্রতিবেশীরা ছুটে আসলে তাদেরকে জানায়, জরিনা বেগম রান্না ঘরের উপরের বাঁশের সাথে ফাঁস লাগিয়ে মৃত্যুর জন্য ছটপট করলে তারা দেখতে পেয়ে তার গলার দড়ি কেটে মেঝেতে নামায়।

আটোয়ারী থানার ওসি মোঃ ইজার উদ্দীন ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর বিষয়টি সন্দেহজনক হওয়ায় লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠান। ময়না তদন্তের রিপোর্টে গলা চেপে হত্যার বিষয়টি নিশ্চিত হওয়ার পর, গত ২৯ মার্চ রাতে এসআই রাশেদুজ্জামানের নেতৃত্বে পুলিশ ফোর্স সহ সোনাপাতিলা (নতুনবস্তি ) থেকে মৃত জমির উদ্দীনের পুত্র মোঃ জরিফুল ইসলাম(৪৪) ও তার স্ত্রী মোছাঃ রুনা বেগমকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আটোয়ারী থানায় ধারা ৩০২/৩৪ পেনাল কোডে মামলা জারী করা হয়। মামলা নং-০৯, তারিখ: ২৯/০৩/২০২১ খ্রি:।

ওসি মোঃ ইজার উদ্দীন হত্যা মামলার আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.