মধুর বন্ধন ভালোবাসার

৮৬

বিনোদন ডেস্কঃ
দুটি হৃদয়কে একসঙ্গে বাঁধতে পারলেই যেন নিখাদ ভালোবাসার জন্ম হয়। এমন ভালোবাসার মধুর বন্ধন রয়েছে আমাদের শোবিজ অঙ্গনেও। আজ বিশ্ব ভালোবাসা দিবসে কজন তারকার ভালোবাসার গল্প তুলে ধরা হলো।

মৌসুমী,ওমর সানি: ঢাকাই ছবির জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমী। নব্বই দশকে সালমান শাহ বিপরীতে চলচ্চিত্রে নাম লেখান মৌসুমী। একসঙ্গে অভিনয় করতে গিয়েই বন্ধুত্ব ও পরে ভালোবাসার সম্পর্কে জড়ান তারা। ১৯৯৬ সালে বিয়ের পর্বটা সেরে ফেলেন।

বিপাশা হায়াত,তৌকীর আহমেদ: বিপাশা তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদে পড়েন। আর তৌকীর পড়তেন বুয়েটে। পাশাপাশি মঞ্চে চুটিয়ে অভিনয় করছিলেন। বিপাশা তখন ঢাকা বিশ্ববিদ্যালয়ে চারুকলা অনুষদে পড়েন। আর তৌকীর পড়তেন বুয়েটে। পাশাপাশি মঞ্চে চুটিয়ে অভিনয় করছিলেন। এভাবেই ভালোবাসার শুরু তাদের। ১৯৯৯ সালের ২০শে জুলাই আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়।

তিনা,রিয়াজ: চিত্রনায়ক রিয়াজ ও মডেল তিনার পরিচয় সূত্র হিসেবে কাজ করেছে হৃদয়ের কথা সিনেমাটি। এই সিনেমায় একটি গানের নাচের দৃশ্যে প্রথম পরিচয় হয় তাদের। এয়ারপোর্ট থাকাকালীন রিয়াজ তাকে ফোনে প্রস্তাবটি দেন। তিনা অবশ্য কোনো উত্তর দেননি। উত্তর পাওয়ার জন্য ২০ দিন অপেক্ষা করতে হয়েছিল রিয়াজকে। যেদিন বিদেশ থেকে দেশে ফিরলেন সেদিন বিকালেই ভালোবাসার প্রস্তাবে রাজি হন তিনা। ২০০৭ সালের ১৮ই ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

জুঁই করিম,মোশাররফ করিম: ঢাকার মালিবাগে মোশাররফের এক বন্ধুর কোচিং সেন্টার ছিল। সেখানেই মোশাররফের সঙ্গে জুঁইয়ের পরিচয়। এরপর একটা সময় মোশাররফ জুঁইকে জানান তার ভালো লাগার কথা। জুঁইও পছন্দ করতেন মোশাররফ করিমকে। তারপর থেকেই ভালোবাসার শুরু। ভালোবেসে বিয়ে করে সুখে সংসার করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী জুঁই করিম। তাদের বিয়ে হয় ২০০৪ সালের ৭ই অক্টোবর। এভাবেই অনেতকই ভালোবেসে বিয়ে করে সুখে সংসার করছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.