ভোলা দৌলতখানে জেলেদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

৯৯

মোঃ মিরাজ হোসাইন, ভোলা: ভোলার দৌলতখানে জেলেদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৫জুন) বিকালে উপজেলার সৈয়দপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে প্রাকৃতিক দুর্যোগের সময় ঝুঁকিপূর্ণ জেলেদের সুরক্ষার জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও ব্যবহার বিষয়ক এক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় । লোকাল গভর্নমেন্ট ইনিশিয়েটিভ অন ক্লাইমেট চেঞ্জ প্রকল্পের সহযোগিতায় জেলেদের মাঝে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৭ জন জেলেদের মাঝে সুরক্ষা সামগ্রী তুলে দেন স্থানীয় সরকার বিভাগ, ভোলা-এর উপ-পরিচালক(ভারপ্রাপ্ত) মামুন আল ফারুক। জেলেদের সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল লাইফ জ্যাকেট, সোলার প্যানেল, বয়া, টর্চ লাইট, রেডিও, পানির ফিল্টার , টায়ার।

সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি.এস ভুট্টো তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মহুয়া আফরোজ।অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, (খঙএওঈ) প্রকল্পের কো-অর্ডিনেটর মোঃ হেলাল উদ্দিন, মোঃ রায়হান, সৈয়দপুর ইউনিয়ন পরিষদ সচিব মোঃ সবুজ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাফিজল ইসলাম, আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন রতন, তছলিম তালুকদার প্রমুখ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.