ভোলায় বাস অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

২৮০

এম মিরাজ হোসাইন,ভোলা:ভোলা ঘুইংগারহাটে অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত ও অন্তত ৫জন আহতের খবর পাওয়া গেছে। এদের মধ্যে দুজনের অবস্থা খুবই সংকটাপন্ন হওয়ায় বরিশাল হাসপাতালে নেওয়া হয়েছে।
নিহতরা হলেন, মোঃ আজিজুল ইসলাম ( ৪০),মোঃ মিরাজ (৩০) ও মোঃ সোহাম (১২)। তারা সকলে ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদি কমরদ্দির বাসিন্দা।
আজ বৃহস্পতিবার ( ২৭ মে) ভোলা চরফ্যাশন রোডে ঘুইংগারহাট বাজারে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে। ভোলা চরফ্যাশন রোডে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি মোকাবেলা করতে পুলিশ মোতায়েন করা হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মিরা উদ্ধার কাজ করছেন।

প্রত্যক্ষদর্শী ঘুইংগারহাট বাজার ফার্মিসী ব্যবসায়ী ডা.আল আমিন জানান, বিসমিল্লাহ পরিবহন নামে বাসটি ভোলা বাসস্টান্ড থেকে যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশ্যে রওয়ানা দেন। বাসটি ভোলা ঘুইংগারহাট বাজারের মাঝামাঝি নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী অটোরিকশা কে চাপা দেয়। তৎক্ষণাত আরেকটি ব্যাটারী চালিত অটোকেও চাপা দেন। ঘটনাস্থলেই ৩জন মারা যান,আহত হন অনেকে। স্থানীয়রা আহতদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করান।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এনায়েত হোসেন জানান, স্থানীয় জনগন বাসটি আটক করেছে। তবে ঘটনা ঘটার সাথে সাথেই বাসের চালক পালিয়ে যান।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.