ব্রেকিং নিউজ: হাটহাজারীতে গলাকাটা লাশ উদ্ধার

১৫৬

হাটহাজারী প্রতিনিধি, মুহাম্মদ নাছির উদ্দীন: হাটহাজারীতে মো.আজম (২৪) নামের এক মুক্তিযোদ্ধা সন্তানের গলাকাটা লাশ উদ্ধার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

স্থানীয়সুত্রে জানা যায়, আজ বুধবার(০২ জুন) সকালের দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ মন্দাকিনী গ্রামের নিজের ব্যবসায়িক প্রতিষ্ঠান আজম টেলিকম নামের দোকান থেকে তার গলাকাটা লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সুত্রে আরও জানা যায়, ওই এলাকার নজব মোহাম্মদ চৌধুরী বাড়ির বীর মুক্তিযোদ্ধা মো. শামসুল আলমের পুত্র আজম প্রতিদিনের মতো রাতে নিজ দোকানে ঘুমিয়ে পড়েন। পরদিন বুধবার যথা সময়ে দোকান না খোলায় আশপাশের দোকানি ও স্বজনরা তাকে ঘুম থেকে জাগিয়ে তুলতে অনেক ডাকাডাকি করেও ভিতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে এক পর্যায়ে হাটহাজারী মডেল থানা পুলিশ কে ঘটনা অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখেন দোকানের দরজা-জানালা সব ঠিক এবং দোকানের দরজা ভেতর থেকে আটকানো। পরে দোকানের চালের টিন কেটে ভেতরে ঢুকে পুলিশ নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে । এসময় দোকানে রক্ষিত টাকা সহ দোকানের সকল জিনিসপত্র ঠিকমতো ছিলো বলেও জানা যায়।

হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের গলায় আঘাতের চিহ্ন আছে। তাকে গরু জবাইয়ের কাজে ব্যবহৃত কিরিচ দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। আসলে বিষয়টি খুবই রহস্যজনক, ইতিমধ্যে পুলিশ উক্ত ঘটনার তদন্ত শুরু করেছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.