বি.আই.ই.এ   হাতিয়া  শাখার ঈদ পূর্ণ মিলন অনুষ্ঠিত

৫১

আমির হোসেন,হাতিয়া প্রতিনিধিঃ

নোয়াখালী জেলার হাতিয়া উপজেলায় বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইন্জিনিয়ার্স এসোসিয়েশন কর্তৃক আয়োজন করা হয় ঈদ পূর্ণ মিলন অনুষ্ঠান।

আজ (১৫ মে) হাতিয়া উপজেলার এ.এম.উচ্চ বিদ্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলার (বিআইইএ) এর সভাপতি ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম রাজু,সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আমির হোসেন।
সাংগঠনিক সম্পাদক আদনান রাজিব, অর্থ সম্পাদক গিয়াস উদ্দিন সোহেল, সিনিয়র সহ সভাপতি লিটন চন্দ্র দাস, সহ সভাপতি জিহাদ আল প্রান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ মামুন,শিক্ষা,গবেষণা এবং ট্রেনিং বিষয়ক সম্পাদক সৌরভ শুভ,উপদেষ্টা হিসেবে ছিলেন আজিজ আকরাম এবং আজিম ফরাজি আরো উপস্থিত ছিলেন সদস্য মাকলুব হোসেন, মেহেদী হাসান রুবেল, জুয়েল উদ্দিন, মামুন উদ্দিন,তাপসির উদ্দিন,মনির,আজহার,রবিন সহ আরো অনেক উদীয়মানা ইঞ্জিনিয়ার।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের হাতিয়া শাখার সভাপতি সাইফুল ইসলাম (রাজু) এবং সাধারন সম্পাদক আমির হোসেন বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমাদের আকুল আবেদন বাংলাদেশের প্রতিটি উপজেলায় কারিগরি স্কুল এন্ড কলেজ স্থাপন প্রকল্প হাতে নিয়েছে আমাদের নোয়াখালী হাতিয়া উপজেলাও যেন তাড়াতাড়ি হয়ে যায়।তারজন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। তাহলে আমাদের দেশ উন্নত হবে।গ্রাম হবে শহর।

উক্ত অনুষ্ঠানে সাধারণ সম্পাদক আমির হোসেন বলেন,দেশকে উন্নত করতে হলে ইঞ্জিনিয়ারদের বিকল্প নেই।
অনুষ্ঠানে প্রধান উদ্দেশ্য গুলো হলো সকলের মিলন এবং ঈদের শুভেচ্ছা বিনিময় ।এবং বিআইইএর টি শার্ট বিতরন। সংগঠনের আগমামী দিনের কর্ম পরিকল্পনা।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইন্জিনিয়ার্স এসোসিয়েশন এর
হাতিয়া প্রচার প্রচারণার জন্য হোন্ডা র্্যলি করা হয়।
এবং হাতিয়া উপজেলার সাবেক এমপি বর্তমান হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী সাহেব এর সাথে সৌজন্যে সাক্ষাৎ করা হয়। তিনি ইঞ্জিনিয়ারদের সকল ধরনের সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।
অনুষ্ঠানে সঞ্চলনায় ছিলেন বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের অর্থ সম্পাদক গিয়াসউদ্দিন সোহেল।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.