বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে ‘অন্তঃসত্ত্বা প্রেমিকার’ অনশন

১০

ডেক্স রিপোর্টঃ
কনকনে শীত উপেক্ষা করে সাতক্ষীরা তালা উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক রাসেল বাদশার (২৩) বাড়িতে অনশনে বসেছেন অন্তঃসত্ত্বা এক তরুণী (১৬)। শুক্রবার বিকেল থেকে সে অনশন শুরু করে। খবর পেয়ে তালা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত ১০টার দিকে ওই মেয়েকে আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে থানা হেফাজাতে নিয়ে যায়। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, প্রেমিক রাসেল বাদশা উপজেলার মাগুরা ইউনিয়নের ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক। স্থানীয়রা জানান, রাসেল বাদশা বাড়িতে এক তরুণী বিয়ের দাবিতে শক্রবার বিকেল থেকে অনশন শুরু করে। এ সময় খবরটি এলাকায় চাউর হলে রাসেল বাদশার বাড়িতে ভিড় করতে থাকে এলাকাবাসী। এক পর্যায়ে পরিস্থিতি ঘোলাটে হতে থাকলে ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠানোর চেষ্টা করে। পরে খবর পেয়ে তালা থানা পুলিশ রাতে ওই ছেলের বাড়িতে উপস্থিত হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য মেয়েটিকে থানা হেফাজাতে নিয়ে যায়।

এ বিষয়ে প্রেমিক রাসেল বাদশা ও তার পিতা ইউপি মেম্বর মইনুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বিষয়টি নিয়ে কোন কথা বলতে রাজি হননি। তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত ১০টার দিকে ওই মেয়েকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানায় নিয়ে যায়। মেয়েটি জানায়, এক বছর আগে থেকে রাসেল বাদশা সঙ্গে তার প্রেমের সম্পর্ক।
বর্তমানে সে দুই মাসের অন্তঃসত্ত্বা বলে দাবি করছে। কিন্তু তার প্রেমিক রাসেল বাদশা বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে এখন বিয়ে করছে না। বিয়ে না করলে মেয়েটি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রাজি হয়েছে। মেয়েটির মা বাদী হয়ে মামলা করতে চেয়েছে। মামলার প্রস্তুতি চলছে। এজহার পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.