বারহাট্টায় স্থাপন হবে শিশু পার্ক

৬৭

ওমর ফারুক আহম্মদ, (জেলা প্রতিনিধি):

নেত্রকোণা বারহাট্টা পুরাতন হাসপাতালের পরিত্যাক্ত জায়গায় জেলা পরিষদ নেত্রকোণা একটি নান্দনিক শিশু পার্ক স্থাপনের পরিকল্পনা নিচ্ছে । তারই অংশ হিসেবে আজ ০৫-০৬-২০২৩ইং তারিখ রোজ রবিবার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অসিত সরকার সজল ,স্থপতি তাপস কুমার রায় , নাইমা খন্দকার প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ নেত্রকোণা এবং মুহাম্মদ মাইনুল হক কাসেম চেয়ারম্যান উপজেলা পরিষদ বারহাট্টা নেত্রকোণা ।পুরাতন হাসপাতালের পরিত্যাক্ত জায়গা পরিদর্শন করে ও ডিজাইন নিয়ে আলোচনা হয় । স্থপতি তাপস কুমার রায় একটি সুন্দর ডিজাইন করেছেন । এই জায়গাটি ১৯৯১ সালে একজন বিএনপি নেতা দীর্ঘ মেয়াদী লিজ নিয়েছিলেন পরবর্তীতে ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতা আসলে মরহুম বীর মুক্তিযোদ্ধা সুলতান আহম্মেদ নূরী নেতৃত্বে বারহাট্টা মহিলা কলেজ নামে একটি কলেজ স্থাপন করেছিলাম। কিন্তু লিজ থাকার কারনে মহিলা কলেজটি দীর্ঘ পাঁচ বছর চালানোর পরও সরকারি অনুমোদন পায়নি ।সর্বশেষ ১/১১ শাসন আমলে লিজ বাতিলের জন্য স্বাস্থ্য মন্ত্রালয়ে আবেদন করে উপজেলা চেয়ারম্যান এবং বার বার যোগাযোগ করি অনেক চেষ্ঠার পর লিজটি বাতিল করাতে সক্ষম হয়। বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম মুনসুর আহমাদ ও বিশিষ্ট ক্রীড়াবিদ মরহুম আলকাছ উদ্দিন তারা আবেদন করার সবকিছু প্রস্তুত করে দিয়েছিলেন।
জেলা পরিষদ কতৃক যদি শিশু পার্কটি স্থাপিত হয় তাহলে বারহাট্টাবাসী আনন্দিত হবে শ্রম সার্থক হবে আর মরহুম সুলতান আহেম্মদ নূরী , মরহুম মনসুর আহমাদ ও
মরহুম আলকাছ উদ্দিনের আত্মা শান্তি পাবে ।সর্বোপরি আমাদের অহংকার মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব জনাব কবীর আহামেদ মহোদয়ের কে বারহাট্টা বাসীর পক্ষ থেকে অনুরোধ করব প্রকল্পটি বাস্তবায়নের জন্য আপনি প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.