বর্তমান সরকার গণমাধ্যম বান্ধব সরকার : শ ম রেজাউল করিম

৫৬

সঞ্জয় বৈরাগী, পিরোজপুর জেলা প্রততিনিধি : মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার হলো গণমাধ্যম বান্ধব সরকার। তিনি চান গণমাধ্যম বিকশিত হোক। এই সরকার যত বেশি গণমাধ্যমের অনুমোদন দিয়েছেন ৫০ বছরের ইতিহাসে তা কেউ করতে পারেনি। শেখ হাসিনার সরকার আমলে তথ্য আইন হয়েছে। শেখ হাসিনা প্রেস মিটিং করলে সাংবাদিকদের যত প্রশ্ন আছে তিনি তার সব প্রশ্নের জবাব দেন।
শনিবার বিকালে নবনির্মিত পিরোজপুর প্রেসক্লাব কমপ্লেক্স ভবনের পরিদর্শন উপলক্ষে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

পিরোজপুর প্রেসক্লাব আহবায়ক গৌতম রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মন্ত্রী আরো বলেন, আমাদের পরিকল্পনা রয়েছে প্রতিটি উপজেলা পর্যায় পর্যন্ত তথ্য অধিদপ্তরের শাখা বিস্তার করা হবে। যাতে মানুষের মধ্যে তথ্যের অবাধ প্রবাহ ছড়িয়ে দেওয়া যায়। রাষ্ট্রের মালিক জনগণ। জনগণকে অন্ধকারের মধ্যে রেখে একটা রাষ্ট্র সুষ্ঠভাবে পরিচালিত হতে পারে না।

এ সময় জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, জেলা তথ্য দপ্তরের উপপরিচালক আমিরুল আজম উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, মুনিরুজ্জামান নাসিম আলী বক্তব্য রাখেন এবং সভা সঞ্চালনা করেন প্রেসক্লাবের সদস্য সচিব রেজাউল ইসলাম শামীম।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.