বকশীগঞ্জের কামালপুরে গণর্ধষণ, আটক-৪

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জে বিধবাকে গণধর্ষনের অভিযোগে ৪ জনকে আটক করেছে বকশীগঞ্জ থানার পুলিশ। ১ অক্টোবর শনিবার বিকাল ৫ ঘটিকার সময় বকশীগঞ্জ থানার পুলিশ তাদের আটক করে। ধর্ষিতার বাড়ী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার পাররামরামপুর ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে।

ধর্ষিতা বিধবা জানায়, বিগত ১০/১১ মাস পূর্বে জামালপুরের বকশীগঞ্জের ধানুয়া কামালপুর গ্রামে জনৈক ব্যাক্তির সাথে তার বিয়ে হয়। ৮ মাস সংসার করার পর বনিবনাট না হওয়ায় ৩ মাস আগে তালাক দেয় তার স্বামী। ৩০ সেপ্টেম্বর বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে রাজু মিস্ত্রী ওই তালাক প্রাপ্ত নারী কে খবর দিয়ে ধানুয়া কামালপুর গ্রামে নিয়ে আসে। ধানুয়া কামালপুর গ্রামে আসার পরেই রাজু মিয়া ও তার সহযোগিরা বিধবার চোঁখ বেধে অজ্ঞাত স্থানে নিয়ে গণধর্ষণ করে।
এঘটনায় জড়িত থাকার সন্দেহে ধর্ষিতার অভিযোগ অনুযায়ি বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে রাজু মিস্ত্রী(৩০), মন্ডলের ছেলে রফিকুল ইসলাম(৩৫), ফুলু মিয়ার ছেলে সেলিম(২৩) ও হেলিম মিয়া(২০) কে আটক করেছে পুলিশ। আটক ৪ জনই বকশীগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে। এব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) ফয়সাল আহমেদ জানান, ভিকটিম উদ্ধার হয়েছে। তবে মামলা হয়নি। আটক ব্যাক্তিদের জিজ্ঞাসাবাদ ও মামলার প্রক্রিয়া চলমান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.