প্রাইভেট কার এবং ট্রাকের সাথে সংঘর্ষ

৩০

আমির হোসেন,ডেস্ক রিপোর্টঃ আনুমানিক ৫:৩০ মিনিটের সময় জমিদার হাট পূর্ব বাজার সোশ্যাল ইসলামি ব্যাংকের সামনে ট্রাক এবং মাইক্রোবাস এর সংঘর্ষে ড্রাইভার গুরুতর আহত।

আজ ঢাকা থেকে নোয়াখালী হাতিয়া যওয়ার উদ্দেশ্য বের হয়।নিজেরা সাবধান না হলে হয়তো আজ বাড়ি ফেরা হতো না। প্রাইভেট কারের ড্রাইভার নাকি আজ ৫ থেকে ৬ দিন ঘুমায় না।ঢাকা থেকে মেঘনা ব্রিজ পার হলেই শুরু হয় ড্রাইভারের ঘুমের ভাব। পাশে তাকিয়ে দেখি আরেকটি গাড়ির ড্রাইভারের একই অবস্থা মেঘনা ব্রিজের প্রায় তিন ঘন্টার যানযট বাঁধে তাতে ঐ ড্রাইভারকে চোখে পানি মারতে বলি সে পানি মারলো কিন্তু কতক্ষণ চলবে এই পানি মেরে যুদ্ধ।

আমাদের ড্রাইভার প্রায় ঘুমে দূর্ঘটনা ঘটার অবস্থা গাড়ি থামিয়ে তাকেও মুখে পানি দিতে বললাম তাই করলো। কিন্তু যুদ্ধ কতক্ষণ। জমিদার হাট পার হওয়ার আগে আবার একই অবস্থা মনে হয় গাড়ি রাস্তার বাহিরে চলে যাবে। গাড়ি থামিয়ে আবার পানি। সামনে এগুতেই দেখি দূর্ঘটনা। ড্রাইভারকে তা দেখিয়ে সতর্ক করলাম। গাড়িতে থাকা আমরা চার জন তার সাথে অনর্গল কথা বলতে থাকি।কিন্তু তবুও তার ঘুমের ভাব যাচ্ছে না।

এখন কথা হলো টাকার জন্য মানুষ এতো পাগল হলে চলবে।একজন ড্রাইভার তার ও পরিবার আছে।টানা ৬ দিন গাড়ি চালানো হলেও তারতো আরো চাই। এই অধিক চাওয়া টাই হয়তো অনেকর ইতি টানে। তাই সকল যাত্রী ভাইদের প্রতি অনুরোধ আমি গাড়িতে ঘুমালে আপনার ড্রাইভার কি করে দেখবেন না, তাকে লক্ষ করুন। সে হয়তো ঘুম নিয়ে গাড়ি ছাড়লো একটু পরে সব শেষ।

ড্রাইভার ভাইদের প্রতি অনুরোধ আপনার ও পরিবার আছে, সময় এবং টাকার ছেয়ে জীবনের মূল্য বেশি। একটু বেশি ইনকাম এর জন্য বড় কোন দূর্ঘটনা ঘটলে জীবন টাকা দুটোই শেষ। তাই সাবধানে এবং সতর্ক হয়ে গাড়ি চালান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.