পরশুরামে নিখোঁজের ২৭ দিন পর লাশের টুকরো উদ্ধার

২৯

অভিজীত শর্মা, ফেণী প্রতিনিধিঃ

ফেণী জেলার পরশুরাম উপজেলায় নিখোঁজ হওয়ার ২৭ দিন পর ভারতীয় সীমান্তবর্তী কাটাতারের পাশ থেকে ইয়াছিন নামে এক নির্মান শ্রমিকের টুকরো টুকরো করা লাশ উদ্ধার করা হয়েছে।৯ ই মে রবিবার দুপুরে পশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রাম থেকে ইয়াসিনের লাশ উদ্ধার করা হয়।এ ঘটনায় একজনকে আটক করেছে ফেণী জেলার গোয়েন্দা পুলিশ।

নিহত ইয়াসিনের স্বজনরা জানান,নিখোঁজের পর পরশুরাম থানায় জিডি করেন ইয়াসিনের পরিবার কিন্তু এতে থানা পুলিশের কোন আগ্রহ বা তৎপরতা ছিলো না।স্বজনেরা এক পর্যায়ে তারা জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে একটি লিখিত অভিযোগ করেন। ডিবি পুলিশ জিডির তথ্যের উপর নির্ভর করে ঘটনার তদন্ত শুরু করেন।ঘটনার সাথে জড়িত সন্দেহভাজন মো:সেলিম নামে একজনকে আটক করা হয়।পরে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়, তখন বেড়িয়ে আসে থলের বিড়াল। তাঁর দেয়া তথ্যে ভারতের সীমান্তে কাঁটাতারের পাশে চটের বস্তায় মাটিচাপা অবস্থায় খন্ড খন্ড লাশ উদ্বার করা হয় ।

এই ব্যপারে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এন এম নুরুজ্জামান জানান,ইয়াছিনের সাথে কথিত “কষ্টিপাথর সংক্রান্ত একটি বিষয় নিয়ে হত্যাকারীরা প্রথমে তাকে টাকা লেনদেন করবে বলে প্রলোভন দেখিয়ে ফেনী শহরে নিয়ে আসে।এসময় তাদের মধ্যে টাকা-পয়সা নিয়ে গড়মিল দেখা দিলে ইয়াসিনকে নিঃসংশ ভাবে হত্যা করে। পরে একটি চটের বস্তায় করে সিএনজি যোগে ভারত সীমান্তের কাটা তারের ভেতরে লাশ গুম করার উদ্যেশ্য মাটি চাপা দেয়। তবে ঘটনার এখন তদন্ত চলছে”।

তিনি আরো জানান, হত্যাকারীরা খুব সুক্ষ ভাবে হত্যার পরিকল্পনা করেছিল।কিন্তু তারা সফল হয়নি। ঘটনায় আটক ব্যক্তি মো: সেলিমের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এতে কি একের অধিক লোক জড়িত কিনা তা আরো খতিয়ে দেখা হচ্ছে বলে গোয়েন্দা পুলিশের পরিদর্শক জানান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.