পটুয়াখালী মেডিকেল কলেজের সন্ধানীতে আধুনিক মানের রেফ্রিজারেটর প্রদান করলেন সুলতান আহমেদ মৃধা

৫৮

মোঃআল-আমিন,পটুয়াখালী সদর,উপজেলা প্রতিনিধি: পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল এর সেচ্ছাসেবী সংগঠন সন্ধানী ইউনিটের সেচ্ছাসেবা কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য বিনামূল্যে একটি ফ্রিজ প্রদান করেছেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।
আজ ৬ মে ২০২১ রোজ বৃহষ্পতিবার সকাল ১১টায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল এর সভা কক্ষে ফ্রিজ প্রদান উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিএমএ পটুয়াখালী জেলা শাখার সভাপতি ডাঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ মোঃ ফয়জুল বাশার, সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগ সদস্য ও পটুয়াখালী রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন, মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডাঃ ফাতেমা জাহান সহ অন্যান্য চিকিৎসকবৃন্দ।

আলোচনা শেষে সকল অতিথিবৃন্দের উপস্থিতিতে মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ মোঃ ফয়জুল বাশার ও সন্ধানী ইউনিটের সভাপতি মোঃ রাকিব হাসান এর কাছে রক্ত সংরক্ষনের জন্য ফিতা কেটে ফ্রিজটি হস্থান্তর করেন আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা । উল্লেখ্য যে পটুয়াখালী মেডিকেল কলেজে সন্ধানীর ব্লাড ব্যাংকে রক্ত সংরক্ষণের জন্য কোনো ফ্রিজ ছিলোনা। এই বিষয়টি জানতে পেরে জনদরদী, সাধারণ মানুষের সেবক জনাব সুলতান আহমেদ মৃধা এগিয়ে আসেন।

এবিষয়ে আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা বলেন, মামনীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক করোনা কালিন সময়ে গত এক বছরেরও বেশি সময়ে ধরে সদর হাসপাতাল ও সিভিল সার্জন কার্যালয়ে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য কনসেনট্রেটর মেশিন, অক্সিজেন সহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী এবং গবীর অসহায়দের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী প্রদান করে আসছি। আমার এ কর্মসূচী অব্যাহত থাকবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানেরা যদি এগিয়ে আসে তাহলে আমাদের দেশের সকল সমস্যা অতি দ্রুত সমাধান হবে।

এসময় মেডিকেল কলেজের সকল ছাত্র-ছাত্রী এবং শিক্ষকদের পক্ষ থেকে জনাব সুলতান আহমেদ মৃধাকে ধন্যবাদ জানানো হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.