পটুয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীর কান কেটে দিলেন স্বামী

২৪

মোঃআল-আমিন,ডেস্ক রিপোর্ট: পটুয়াখালীর বাউফলে যৗেতুকের টাকা না পেয়ে স্ত্রীর কান কেটে দিয়েছেন স্বামী মোঃ মাহাবুব আলম। আজ সোমবার বাউফল থানায় এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন স্ত্রী রাবেয়া খাতুন। মাহবুবের বাড়ী পটুয়াখালীর বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের চর দিয়ারা গ্রামে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, ৮ বছর আগে বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের চর দিয়ারা ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ কালু হাওলাদারের ছেলে মোঃ মাহবুব আলমের সাথে বিয়ে হয় রাবেয়ার। পরে তার স্বামী মোঃ মাহাবুব স্ত্রীর কাছে যৌতুক দাবি করে।রাবেয়ার বাবা তার সুখের কথা চিন্তা করে কিছু পরিমান জমি তার স্বামীর নামে রেজিস্ট্রি করে দেন।

কিছুদিন পরে আবার স্বামী পুনরায় ২ লাখ টাকা যৌতুক দাবি করেন রাবেয়ার কাছে। কিন্তু রাবেয়া ঐ টাকা দিতে অপারগতা প্রকাশ করে। এ ঘটনা জানার পর তার বাবা ও বড় ভাই গত ২৪ এপ্রিল সকালে স্বামী মাহাবুবের বাড়ি যায় এবং স্থানীয় লোকজন নিয়ে সালিস বৈঠক করেন। সালিশ বৈঠক চলাকালে তার স্বামী মাহাবুব ও তার পরিবারের সদস্যরা রাবেয়াসহ তাদের উপর হামলা চালায়। একপর্যায়ে স্বামী মাহাবুব ধারালো দা দিয়ে তার স্ত্রীর বাম কান কেটে দেয়। পরে স্থানীয় লোকজন তাদের সকলকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।জানা গেছে তাদের সংসারে ৪ বছরের একটি শিশু রয়েছে।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.