পটুয়াখালীতে ইয়াবা এবং আগ্নেয়াস্ত্র সহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার

২৫

মোঃআল-আমিন,ডেস্ক রিপোর্ট: গতকাল গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার,সদর সার্কেল ও অতিরিক্ত দায়িত্ব বাউফল সার্কেল জনাব মুকিত হাসান খানের নেতৃত্বে পটুয়াখালীর বাউফল থানা পুলিশ দেশীয় কায়দায় তৈরি একটি পাইপগান ও ইয়াবাসহ বগার বানাজোড়া এলাকা থেকে চিহ্নিত এক সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ।

পটুয়াখালী জেলা পুলিশ সূত্রে জানা যায় পটুয়াখালী জেলার বাউফল থানাধীন মোহাম্মদ ফোরকান হাওলাদার (৩৪) পিতা- মোঃ কাজল হাওলাদার, সাং- বগা, ০৩নং ওয়ার্ড, থানা- বাউফল, জেলা – পটুয়াখালীকে ০৭পিচ ইয়াবা ও ০১টি দেশীয় তৈরি পাইপ গানসহ গ্রেফতার করা হয়। গতকাল ২৭শে এপ্রিল বগা বানাজোড়া এলাকা হতে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম মহোদয়ের সুযোগ্য নেতৃত্ব ও দিক নির্দেশনায় মো: মুকিত হাসান খাঁন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও অতিরিক্ত দায়িত্বে বাউফল সার্কেল) এক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অপারেশন পরিচালনা করে ১ টি দেশীয় অস্ত্র উদ্ধার ও ইয়াবা সহ তাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত ফোরকান এলাকায় দীর্ঘদিন যাবত সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে। ফোরকান বিভিন্ন সময়ে এলাকার ব্যবসায়ীদের কাছে চাদা দাবী করতো।তারই ধারাবাহিকতায় গতকাল বগা বন্দরে চাদা দাবী করতে আসলে স্থানীয় লোকজন বগা পুলিশ ফারিতে অভিযোগ দেয়।তার পরেই অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে থানায় ও কোর্টে অনেক মামলা রয়েছে। বাউফল থানা ওসি (তদন্ত) ভারপ্রাপ্ত আল-মামুন বলেন, ফোরকান হাওলাদারের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক ভাবে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.