পটুয়াখালীতে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে জেলা যুবলীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

৫৩

মোঃ আলআমিন,  সদর উপজেলা প্রতিনিধি।

পটুয়াখালীতে খেটে খাওয়া সাধারন অসহায় হতদরিদ্রদের মানুষদের মাঝে পটুয়াখালী জেলা যুবলীগের অন্যতম নেতা মোঃজামাল হোসেন এর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ৮মে ২০২১ রোজ শনিবার বেলা ১২ পটুয়াখালীর প্রান কেন্দ্রে অবস্থিত করিম মৃধা কলেজে যুবলীগ নেতা মোঃ জামাল হোসেনের আয়োজনে হত দরিদ্রের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান। এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা মোঃ মিজানুর রহমান মনির খান, কাউন্সিল রেজাউল হাসান লাবু, যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মোঃ জামাল হোসেন, বশির আহম্মেদ,এস এম সাহিদুর রহমান,নাসির খান ও সাবেক ছাত্রলীগ নেতা ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আতিকুর রহমান পাভেজসহ আরো অনেক নেতা কর্মীরা।

করোনা মহামারীর কারনে অসহায় সাধারন খেটে খাওয়া মানুষ গুলো বিপাকে পড়েন অার বিপাকে পড়া মানুষগুলো ঈদ আনন্দ ভাগ করে নেয়ার জন্য তাদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন যুবলীগ নেতা মোঃ জামাল হোসেন। কেন্দ্রীয় যুবলীগ ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের নির্দেশ ক্রমে এই ঈদ উপহার বিতরণ করেন বলে জানান যুবলীগ নেতা মোঃ হোসেন।তিনি আরো বলেন তার এই ধরনের সামাজিক কর্মকান্ড ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.