নৌকার মাঝি হতে এক ধাপ এগিয়ে মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক

১০৯

ইয়াসিন আলি, উপজেলা প্রতিনিধি, সরিষাবাড়ী ,জামালপুর:
জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলায় ঐতিহ্যবাহী পিংনা ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রায় ডজন খানেক। এর মধ্যে অন্যতম হলেন মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক। তিনি সামাজিক দায়বদ্ধতার পাশাপাশি গরিব-দুঃখীদের মানুষের বিভিন্ন সময় ত্রাণ সামগ্রী ঈদ উপহার সহ বিভিন্ন উপকরণ বিতরণ করে আসছেন।

তাছাড়া এলাকার রাস্তাঘাট উন্নয়ন সহ বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড করে যাচ্ছেন। তিনি নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট উন্নয়ন সহ বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে তিনি জানান। সরিষাবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক,পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পিংনা ইউনিয়নের ত্যাগী নেতা ,গরিব-দুঃখী মানুষের নেতা মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক।

এ সময় চেয়্যারমান পদপ্রার্থী মোঃ সিদ্দিকুর রহমান সিদ্দিক বলেন, আগামী ইউপি নিবার্চনে আমি মনোনয়ন প্রত্যাশী। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন দলীয় মনোনয়ন পেয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারি। আপনাদের সহযোগিতা করতে পারি। এছাড়া এলাকার মাদক নির্মূল সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে কাজ করে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আরও বলেন, “সন্ত্রাস,জঙ্গিবাদ,মাদক ও চাঁদাবাজ মুক্ত মডেল ইউনিয়ন গড়াই লক্ষ্যে”। এছাড়া তিনি পিংনা ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে দোয়া চান। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের লীগের সাধারন সম্পাদক মোঃ সেলিম আল মামুন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম সজনু, সাংগঠনিক সম্পাদক মোঃ আসাদুল আলম জুবেল সহ পিংনা ইউনিয়ন আওয়ামী যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.