দৌলতখানে ১০ হাজার পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা

২০

এম মিরাজ হোসাইন, ভোলা:
দৌলতখানে করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ভোলা -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল ।
আজ সোমবার (১০ ই মে) সকাল থেকে বিকাল পর্যন্ত স্বাস্থ্য বিধি মেনে উপজেলার উত্তর জয়নগর , দক্ষিণ জয়নগর, চরপাতা, মেদুয়া,হাজিপুর ,সৈয়দপুর ইউনিয়নসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী ও এমপি মুুকুলের নিজস্ব তহবিল থেকে এসব নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় কর্মহীন খেটে খাওয়া বিভিন্ন ইউনিয়েনর ১০ হাজার অসহায় পরিবারের মাঝে এসব নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন এমপি মুকুল। উপহার সামগ্রী মধ্যে ছিলো, নগদ অর্থ ও খাদ্য সহায়তা।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্বব মনজুর আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক হাওলাদার, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, সৈয়দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিএস ভুট্টো তালুকদার,উত্তর জয়নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াছিন লিটন, চরপাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হেলাল উদ্দিন, মেদুয়া ইউনিয়ন চেয়ারম্যান মনজুর আলম সহ প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.