দেওয়ানগঞ্জে নব গঠিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের কমিটি অনুমোদন

৩৮

দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি, জামালপুর: জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলায় গত ১০/০৪/২০২১ ইং রোজ শনিবার সন্ধ্যা ৭.০০ ঘটিকায় বাংলাদেশ আওয়ামীলীগের চর আমখাওয়া ইউনিয়ন দলীয় কার্যালয়ে আওয়ামী যুবলীগের ওয়ার্ড কমিটি অনুমোদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ইউনিয়ন শাখার আহ্বায়ক জনাব, আবু সামা আকন্দ, এবং প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ চর আমখাওয়া ইউনিয়ন শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সানন্দবাড়ী ডিগ্রী কলেজের প্রভাষক জনাব, ফতেহুল বারী আখন্দ।
এ সময় চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও অনুষ্ঠানের সভাপতি জনাব, আবু সামা আকন্দ তার শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।
এছাড়াও উক্ত অনষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ চর আমখাওয়া ইউনিয়ন শাখার দপ্তর সম্পাদক জনাব, সিরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জনাব, আঃ মান্নান কবিরাজ, সানন্দবাড়ী সাংগঠনিক থানা শাখার প্রাক্তন সিনিয়র সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি জনাব, মুকুল মোল্লা, অত্র ইউনিয়ন শাখার আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়ক, আমল মন্ডল, খলিলুর রহমান সাদ্দাম, সানন্দবাড়ী সাংগঠনিক থানা শাখার বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আল-মামুন মন্ডল সহ চর আমখাওয়া ইউনিয়ন সকল ওয়ার্ডের আওয়ামী যুবলীগের নব গঠিত কমিটির সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

সংগঠনের সাংগঠনিক সকল নির্দেশনা মেনে চলার বিকল্প কিছু নেই। দেশের ক্রান্তিকালে যে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে সকল অঙ্গ সংগঠনের সাথে এক হয়ে কাজ করে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান সব বক্তারা।

অনুষ্ঠানে গঠন মূলক ও সংক্ষিপ্ত বক্তব্য শেষে অনুমোদন কৃত লিখিত কমিটি সকল ওয়ার্ডের নব নিযুক্ত সভাপতি ও সম্পাদকের কাছে হস্তান্তর করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়কি, রফিকুজ্জামান দুরন্ত। উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ ও সভাপতির দিক নির্দেশনা মূলক সমাপণী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.