দলীয় মনোনয়ন পত্র গ্রহন করলেন ধানুয়া কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জহুরা বেগম

১৫১

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি, জামালপুরঃ সামনে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১। আসন্ন ইউপি নির্বাচন ২০২১ কে ঘিরে সারাদেশের পাশাপাশি আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠেছে জামালপুর জেলার বকসিগঞ্জের ঐতিহ্যবাহী ধানুয়া কামালপুর ইউনিয়নের সর্বত্র। ধানুয়া কামালপুর ইউনিয়ন মুক্তিযুদ্ধের ১১ নং সেক্টরের অন্যতম ঘাটি হওয়ায় আলোচনার শীর্ষ এবারের নির্বাচন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং ধানুয়া কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে জামালপুর জেলা শাখার বাংলাদেশ আওয়ামী লীগের কার্যালয় হতে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন বকশীগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি, ধানুয়া কামালপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য, বকশীগঞ্জ উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ও সাবেক যুব মহিলা লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক জহুরা বেগম।

তিনি সবসময়ই অসহায় মেহনতী মানুষের পাশে ছিলেন, এলাকার উন্নয়ন মূলক কাজে তার অবদান অনস্বীকার্য। আলোচনার নতুন মাত্রা যোগ হয়েছে ৯ এপ্রিল দুপুরে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহের মধ্যে দিয়ে।

১নং ধানুয়া কামালপুর ইউনিয়নের আমজনতা “দৈনিক সাহসী কন্ঠ” কে জানায়, ৯ এপ্রিল আমাদের নেত্রী জহুরা বেগমের দলীয় মনোয়ন পত্র গ্রহনের মধ্যে দিয়ে ধানুয়া কামালপুর ইউনিয়নের সাফল্যের একটি নতুন সূর্য উড্ডয়মান হয়েছে, সর্বস্তরের মানুষের মধ্যে নতুন প্রত্যাশা ও আনন্দের সূচনা হয়েছে।

এ সময় জহুরা বেগম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। তিনি আরও বলেন, নির্বাচনে জয়ী হলে দূর্নীতি, মাদক,বাল্যবিবাহ ও সন্ত্রাসমুক্ত ধানুয়া কামালপুর ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ। আশাকরি আমার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগ আমার দীর্ঘদিন ধরে দলের প্রতি দেয়া শ্রম ও ত্যাগের মূল্যায়ন করবেন এবং আমাকে নৌকা প্রতীক উপহার দিবেন, এটা আমার বিশ্বাস। এ সময় এলাকাবাসী বলেন আমাদের দু:সময়ে-দুর্দিনে আমরা সব সময় তাকে পাশে পাই এবং তার উন্নয়ন মুলক কর্মকান্ড আমাদের মন জয় করেছেন এবং গরিব মেহনতি মানুষের বন্ধুর নাম জহুরা বেগম। সে দিক লক্ষ্য করে আমরা এবার জহুরা বেগম কে আমাদের ঐতিহ্যবাহী ধানুয়া কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

অসহায় মেহনতী মানুষের নেত্রী জহুরা বেগম সংবাদ মাধ্যমকে বলেন, ধানুয়া কামালপুর ইউনিয়নের হয়ে আরও যারা সমাজ সেবা করতে আশাবাদী, দলীয় মনোনয়ন গ্রহন করেছেন সবাইকে তিনি শুভেচ্ছা জানিয়েছেন। সবশেষে প্রিয় ধানুয়া কামালপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের উদ্দেশ্যে বলেন শুরু থেকে আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো। আগামি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আপনাদের প্রিয় নেত্রী হয়ে থাকতে চাই, আপনাদের সেবাই নিয়জিত থাকতে চাই। আপনাদের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.