তজুমদ্দিনে ইউপি নির্বাচন উপলক্ষে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

৬৮

 

সাগর দত্ত,তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি: একটি স্বাধীন, স্বচ্ছ, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক ও প্রশংসনীয় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপহার দেয়ার লক্ষ্যে অদ্য ১৭ জুন ২০২১ তারিখ বৃহস্পতিবার উপজেলা প্রশাসন, তজুমদ্দিন কর্তৃক আয়োজিত বিভিন্ন ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জনাব পল্লব কুমার হাজরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা; জেলা নির্বাচন অফিসার, ভোলা জনাব মোঃ আলা উদ্দিন আল মামুন; নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের দায়িত্বে নিয়োজিত বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ রায়হানুল ইসলাম ও জনাব জিমরান মোহাম্মদ সায়েক। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ, তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব এস এম জিয়াউল হক; উপজেলা নির্বাচন অফিসার, তজুমদ্দিন জনাব মোঃ আমির খশরু গাজী। আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধানগণ, প্রতিদ্বন্দ্বী প্রার্থীবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সভায় আসন্ন নির্বাচনে প্রার্থীদেরকে আচরণবিধি মেনে কোন প্রকার গুজব না ছড়িয়ে জনগণের ইচ্ছার প্রকৃত প্রতিফলন নিশ্চিত করার ও তাদের রায়কে সম্মান জানানোর আহ্বান জানানো হয়। সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে সংযত ও সহনশীল আচরণ বজায় রাখার অনুরোধ করা হয়। এছাড়া, যেকোনো ধরণের অপ্রীতিকর ও অনাকাঙ্ক্ষিত ঘটনা প্রশাসনকে অবিহিত করার জন্যও সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হয়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.