ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে ডুয়েট

৩২

লতিফ গাজী :

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশিত হয়েছে। আজ রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২:৩০ এ ডুয়েটের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

গত ১০ ও ১১ সেপ্টেম্বর ডুয়েট ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ও বিকেল দুই পর্বে অনুষ্ঠিত হয় এ ভর্তি পরীক্ষা।

দুই ঘন্টার লিখিত পরীক্ষার প্রথম ঘন্টায় নন-ডিপার্টমেন্ট (ম্যাথ, ফিজিক্স, রসায়ন ও ইংরেজি) ১৫০ নম্বর এবং পরবর্তী ঘন্টায় ডিপার্টমেন্ট ১৫০ নম্বরের পরীক্ষা নেওয়া হয়। পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের প্রাথমিক বাছাই শেষে চুড়ান্ত পরীক্ষার জন্য নির্বাচিত শিক্ষার্থীরা ডুয়েটে ভর্তি পরীক্ষা দেওয়ার সুযোগ পেয়ে থাকেন। এবছর মোট শিক্ষার্থীর মধ্য হতে ৬৬০ জন ভর্তির জন্য চুড়ান্ত ভাবে নির্বাচিত ও বিভিন্ন বিভাগের অধীনে কিছু সংখ্যক শিক্ষার্থী অপেক্ষমাণ তালিকায় স্থান পেয়েছেন ৷ উল্লেখ যে কোন বিভাগের কোন শিক্ষার্থী যদি ভর্তি না হয়ে থাকে তাহলেই কেবলমাত্র অপেক্ষমাণ তালিকা হতে ভর্তির সুযোগ পাবেন।

ডুয়েটের ভর্তি পরীক্ষার এ ফলাফল দেখা যাবে এই লিংকে https://drive.google.com/drive/u/0/mobile/folders/15S-6kYEzQnBXJcpZ6jmzOa7I0MkcQU0t

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.