টাঙ্গাইলের গোপালপুরে নলিন বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

৪২

মোঃ ফরিদুল ইসলাম,ভূঞাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নলিন বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ছে অন্তত ৬ দোকান ও ২ বাড়ি। রবিবার (১৮ এপ্রিল) রাত ১১:৩০ এর দিকে নারায়ণ পাল নামের এক ব্যাক্তির খাবার হোটেল থেকে আগুনের সূত্রপাত হলে পরে তা আশেপাশের আরও ৬ টি দোকান ও ২ টি বাড়ি কাছে থাকায় সেখানেও আগুন ছড়িয়ে পড়ে। এ অগ্নিকান্ডে খাবার হোটেল, ওষুধের ফার্মেসী, মোবাইল সার্ভিসিং, সেলন ও মোনাহারি দোকানসহ ৬ টি দোকান ও ২ দি বাড়ি পুড়েছে। দোকান ও বাড়িতে থাকা টিভি, ফ্রিজসহ অসংখ্য মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানিয়রা জানায়, রাত ১১:৩০ এর দিকে নারায়ন পালের খাবার হোটেলে প্রথমে আগুন দেখতে পায়, পড়ে নিমিষেই আসেপাশের দোকান ও ২ টি বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। এলাকার লোকজন আগুন নিয়ন্ত্রণ আনার চেষ্টা করে। পড়ে ফায়ার সার্ভিস সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে। নদী কাছে থাকায় পানি ও বালুর সাহায্যে এক ঘন্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে। তবে তাৎক্ষনিক ভাবে ক্ষতির পরিমান জানা যায়নি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.