ঝড় বৃষ্টি উপেক্ষা করে নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্দোগে ২৪তম দিনের মত ইফতার ও মাস্ক বিতরণ

৩০

শরিফুল ইসলাম মিল্টন,চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ, নবাবগঞ্জ সরকারী কলেজ শাখার সভাপতি ওয়ালিদ হোসেন গালিবের উদ্দোগে পথচারীদের মাঝে আজকে ২৪তম দিনের মত ইফতার ও মাস্ক বিতরণ করা হয়।

উক্ত মাস্ক ও ইফতার বিতরণের ধারাবাহিক কর্মসূচীতে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ চ্যাটার্জী, আইন সম্পাদক জাহিদ হাসান দিপু, উপ তথ্য ও গবেষণা সম্পাদক আসাদুল্লাহ আরাফাত, উপ অর্থ সম্পাদক সাকিল হোসেন, ছাত্রী সম্পাদক রাজিয়া সুলতানা তিস্তা, বেসরকারি বিশ্ববিদ্যালয় সম্পাদক আবরার ফুয়াদ অন্তর, উপ তথ্য ও গবেষণা সম্পাদক মামুন অর রশীদ মারুফ চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মেসবাহুল জারিফ অর্ঘ্য, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের নেতা, জামিল,তুর্য, নিশান, মিনহাজ, নাইম, সবুজ,আতিক, রমজান, ইমন।

কর্মসূচীতে উপস্থিত কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উক্ত কর্মসূচীটি ধারাবাহিক ভাবে চলমান থাকবে এই আশাবাদ ব্যক্ত করে।
নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ হোসেন গালিব বলেন, “বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-অর্থ সম্পাদক মো: আতিকুল ইসলাম আতিক ভাই এর দিকনির্দেশনায় ইফতার ও মাস্ক বিতরণ করা হয়। এটা ধারাবাহিক চলবে। ছাত্রলীগ সবসময় মানব সেবা ধর্ম মেনে সাধারণ মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।”

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.