ঝালকাঠি তে অসহায় কৃষকের পাশে দাড়ালো জেলা ছাত্রলীগ

৩৯

রিয়াজ খান,স্টাফ রিপোর্টারঃ করোনা মহামারির কারনে চলমান সময়ে ঝালকাঠিতে শ্রমিক ও অর্থ সংকটে মাঠের পাকা ধান কাটতে পারছিলেন না হতভাগ্য কৃষক। ধান কাটতে না পারলে সমস্ত ধান নস্ট হয়ে যেতে পারে, এই চিন্তায় দিশেহারা কৃষকের পাশে দাড়ালেন ঝালকাঠি জেলা ছাত্রলীগের কর্মীরা।

মঙ্গলবার সকাল ১০ঘটিকায় সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের মানপাশা গ্রামের কৃষক হানিফ মল্লিকের ১৫ শতাংশ জমির পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে ঝালকাঠি জেলা ছাত্রলীগের সদস্যরা। ধান কাটায় অংশ নেয় জেলা ছাত্রলীগের কর্মী মাহাবুবুর রহমান, শান্তা ইসলাম, সুরাইয়া সিদ্দিকা মিম , আলিম, অভি সহ অন্যরা।

কৃষক হানিফ মল্লিক জানান, গত দুই দিন আগে আমার জমির ধান পেকেছে। কিন্তু ধান কাটার জন্য শ্রমিক পাই না আর সেইসাথে আর্থিক সংকট তো আছেই, আমি যখন রি ধান নিয়ে দিশেহারা হয়ে পরি ঠিক তখনই আল্লাহ রহমত হয়ে, ছাত্রলীগের ভাইয়েরা ধান কেটে দেওয়ায়, আমার অনেক উপকার হয়েছে।

ঝালকাঠি জেলা ছাত্রলীগের কর্মী ও স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss এর যুগ্ন-সাধারন সম্পাদক শান্তা ইসলাম বলেন,‘ মানবিক কাজে সব সময় ছাত্রলীগ পাশে আছে। বর্তমানে কৃষক ধান কাটা নিয়ে সমস্যায় ছিল আমরা তাদের সহযোগীতা করেছি। ভবিষ্যতে ও আমরা মানবিক কাজে নিজেকে এগিয়ে রাখব, ইনশা আল্লাহ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.