ঝালকাঠিতে ৩ সাংবাদিকের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

২৬

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে ৩ সাংবাদিকের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। টাকা পয়সা দিয়ে ম্যানেজ করে তিন সন্তানের জননী ৩৮ বছরের বয়স্ক এক মহিলা দিয়ে জনকন্ঠের সাবেক সাংবাদিক ও দৈনিক অজানা বার্তার বার্তা সম্পাদক আসিফ সিকদার মানিকসহ তিনজনের নামে ঝালকাঠি থানায় একটি মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করা হয়েছে । মঙ্গলবার রাতে গাবখান গ্রামের ফিটিং দেয়া ওই নারী তার ভাই মোল্লা শাওনের নামে নিউজ করায় ক্ষিপ্ত হয়ে ফাঁসানোর উদ্দেশ্যে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০/৩০ এবং দ-বিধির ৩২৩ ও ৫০৬ ধারায় এ মামলা দায়ের করেন । ঝালকাঠি থানার মামলা নং ১১ তারিখ ২০/০৪/২০২১ ।

মামলার এজাহার এবং ফিটিং দেয়া ওই নারী গত ১৭ এপ্রিল আসিফ সিকদার মানিক, রিয়াজ ওরফে আশ্রু ও বাচ্চু হাওলাদারের নামে ৩ সাংবাদিক এর শ্লীলতাহানির মিথ্যা অভিযোগ আনে ।

তদন্ত ছাড়া এরকম একটি মিথ্যা মামলা থানায় এজাহারভুক্ত হ‌ওয়া ক্ষোভ প্রকাশ করেছে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির, ঝালকাঠি জেলা বিএম‌এস‌এফ ও ঝালকাঠি প্রেস ইউনিটি। এ সকল সংগঠনের নেতৃবৃন্দ অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মিথ্যা মামলা দিয়ে হয়রানিকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানান। নেতৃবৃন্দ এই জঘন্য হয়রানিমূলক মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মামলার তদন্ত কর্মকর্তা আনছারুল হক বলেন, ওই নারীর অভিযোগ মঙ্গলবার রাতে এফআইআর হিসেবে রেকর্ড করে আমাকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে । তদন্তের দায়িত্ব পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করে সাক্ষীদের সাথে কথা বলেছি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.