জমি সংক্রান্ত বিবাদে মৎস্যজীবী লীগের নেতার হাতের রগ কর্তন

৪৮

মো: মেহেদী হাসান আশিক,ডেস্ক রিপোর্ট: দশমিনা উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি মো. শাহীন হাওলাদারকে কুপিয়ে বাম হাতের রগ কর্তন ও শরীরের বিভিন্ন জায়গা জখম করা হয়েছে। দশমিনা উপজেলার রণগোপালদী ইউনিয়নের চর তৈলক্ষ্য এলাকায় ররিবার ৬ জুন সন্ধ্যার সময় এ ঘটনাটি ঘটে।

এ বিষয়ে শাহীনের বাবা সোহরাব হাওলাদারের বলেন, সন্ধ্যায় চর তৈলক্ষ্য এলাকায় জমিতে চাষাবাদ শেষে বাড়ি ফেরার সময় দশমিনা উপজেলার সৈয়দ জাফর এলাকার সহিদ সিকদারের ছেলে তৌহিদ সিকদার, জাহিদ সিকদার ও আব্দুল হক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদার সহ কয়েকজন চাষাবাদ বন্ধ রাখার হুমকি দিয়ে তাকে মারধর শুরু করে। এসময় তার ছেলে শাহীন প্রতিবাদ করলে তাকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে বাম হাতের রগ কর্তন করে ও শরীরের অনেক জায়গায় জখম করে ।

শাহীনকে আহত অবস্থায় দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া আসা হলে কর্মরত চিকিৎসক অনিক মিত্র তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় অভিযুক্ত জাহিদ সিকদার বলেন, তাদের জমিতে সীমানা নির্ধারণ করে পিলার দেয়ার সময় শাহীন তাকে লোহার ছাতা দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। এ সময় ধস্তাধস্তিতে তার হাতে থাকা দায়ে শাহিনের হাত কেটে গেছে।

এ ব্যাপারে দশমিনা থানার ওসি মো. জসীম জানান, এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.