চিকিৎসা সেবার মান বাড়াতে বকশিগঞ্জে নূর ডায়াগনস্টিক এন্ড ক্লিনিকের শুভ উদ্বোধন

১৮

মেহেদী হাসান, জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জে স্বাস্থ্যসেবার মান বৃদ্ধি ও স্বাস্থ্যসেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে নূর ডায়াগনস্টিক অ্যান্ড ক্লিনিক এর নিজস্ব ভবন উদ্বোধন ও বৃহৎ পরিসরে স্বাস্থ্যসেবা কার্যক্রম শুরু করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় পৌর শহরের সীমারপাড় এলাকায় অবস্থিত নবনির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নূর ডায়াগনস্টিক ও ক্লিনিকের কর্ণধার ডা. এমআর করিম রেজা। ইসলামী ব্যাংক লি: এর বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদের সঞ্চালনায় নূর ডায়াগনস্টিক ও ক্লিনিক পরিবারের সদস্য ক্বারী মোহাম্মদ ইদ্রিছ আলীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ফরিং, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম প্রমুখ। ক্লিনিকের কর্ণধার ডা. এমআর করিম রেজা জানান, অত্যাধনিক প্রযুক্তির মাধ্যমে রোগ নির্ণয় ও স্বাস্থ্যসেবার মান বৃদ্ধি এবং স্বল্প খরচে ভাল সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে নতুন আঙ্গিকে এই ডায়াগনস্টিক ও ক্লিনিক উদ্বোধন করা হয়েছে।
যারা অর্থের অভাবে জেলা , বিভাগ বা রাজধানীর হাসপাতাল গুলোতে যেতে পারেন না তাদেরকে অগ্রাধিকার দিয়ে স্বাস্থ্যসেবা নিশ্চিত করা হবে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.