গোপালগঞ্জে জেলা প্রশাসনের সহযোগিতায় বিডি ক্লিন এর উদ্যোগে মাক্স বিতরন

২৬

শান্তনু রায়, উপজেলা প্রতিনিধি, গোপালগঞ্জঃ বাংলাদেশ সহ বিশ্বজুড়ে করোনা (কোভিড-১৯) সংক্রমণ ও মৃত্যু মাত্রাতিরিক্ত হারে বাড়ছে। কারণ হিসেবে স্বাস্থ্যবিধি না মানা ও অসচেতনতাকে দায়ী করছে স্বাস্থ্য বিশেষজ্ঞরা। তাই করোণা প্রতিরোধে গোপালগঞ্জে জেলা প্রশাসনের সহযোগিতায় বিডি ক্লিনের উদ্যোগে মাক্স,গ্লোভস ও স্যানিটাইজার বিতরণ।

গত ৩ দিন ধরে গোপালগঞ্জ শহরের বিভিন্ন স্থানে ২৫০০ মাক্স ফ্রিতে বিতরণ করছে যেমন :- লঞ্চঘাট,চৌরংগী,কাপড় পট্রি,পোস্ট অফিস মোড়,ডিসি অফিস এরিয়া সহ আলিয়া মাদ্রাসা রোড। বিডি ক্লিন এর ১৫ সদস্য এই কাজে অংশগ্রহণ করেছে।

বিডি ক্লিন গোপালগঞ্জ এর জেলা সমন্বয়ক সুজন দাস বলেন গোপালগঞ্জ শহর এর পাশাপাশি গোপালগঞ্জ জেলা সহ বেশ কয়েকটি উপজেলায় ও আমরা জনসচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক বিতরণ করছি, গতকাল মুকসুদপুর উপজেলার বিভিন্ন স্থানে সাধারণ জনগণের মাঝে মাক্স বিতরন করা হয়েছে ।

তিনি আরো বলেন আমাদের এই প্রয়াস তখনই সফল হবে যখন আমরা সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলবো, মাক্স ব্যবহার করন, স্যানিটাইজার ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখবে জেলার প্রতিটি নাগরিক। এর পাশাপাশি ত্রাণ দেয়ার কাজ শুরু হলে জেলা প্রশাসনের সাথে কাজ করব আশা করি। করোনা মহামারী যতদিন থাকবে বিডি ক্লিন এর কাজ অব্যাহত থাকবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.