কোভিড-১৯ প্রতিরোধে নীলফামারীতে ছাত্রলীগের মাক্স বিতরণ

১৬৯

 

ওমর ফারুক, ব্যাুরো প্রধান, রংপুর:

সমন্বয় আর সীমাবদ্ধতা প্রক্রিয়াগতভাবে বিভিন্ন মাধ্যমে এগিয়ে চলছে নীলফামারীর উন্নয়ন যা বেশির ভাগ ভুমিকা রাখে জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।নীলের নলে লকডাউন কি আর চলে সাঁতার শেখানোর বয়সে কি আর স্বাভাবিক হলেই বলে সুস্থতা সারাদিন সুস্থ থেকে সচেতনতা র বার্তা।

সচেতনতার অংশ হিসেবে তারেই ধারাবাহিকতায় –নীলফামারী সদরের পঞ্চপুকুর ইউনিয়ন ছাত্র লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ রায় এর নেতৃত্বে পঞ্চপুকুর ইউনিয়ন এর বিভিন্ন হাট বাজারে স্বাস্থবার্তা প মাস্ক বিতরণ কার্যক্রম অন্তর্ভুক্ত করেছেন তাদের মাসিক কর্ম -পরিকল্পনায়.. সৈই কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে ও মাক্স বিতরণে উপস্থিত ছিলেন।

পঞ্চপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আলী হোসেন আলী ।ইউনিয়ন যুব লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম।উপস্থিত ছিলেন পঞ্চপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুমন্ত রায়।পঞ্চপুকুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ রহমান।এছাড়াও উপস্থিত ছিলেন ,ছাত্র লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ব্যক্তিগণ।

মাক্স বিতরণের এক সময় ব্যক্তরা বলেন উন্নয়ন করা সম্ভব কিন্তু সকলের মতামতে..যা আজকের মাক্স বিতরণের এই কাজ ব্যাপক হারে সকলের মাঝে ছড়িয়ে দেওয়া লক্ষে গ্রামেগঞ্জে হাটে বাজারে, পাড়া মহল্লায়, মসজিদ, মন্দিরে খন্ডকালিন স্বাস্থ্য বার্তা উপস্থাপন করছে এই সময়ে র সেরা পদক্ষেপ সঠিক সিদ্ধান্ত নেওয়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

আমরা চাই সকলের ঐক্যবদ্ধতার মুখরে সমাজের সুবিধাবঞ্চিত অসহায় দিনমজুর ছিন্নমূল মানুষের গুরুত্ব দিয়ে সমস্যা সমাধানে নেতৃত্ব টেকসই করবে ছাত্রলীগ। আমাদের অনুপ্রাণিত জীবন আনন্দে পরামর্শ থাকবে মানবতার সেবায় প্রতিটি মুহূর্তে ছাত্রলীগ সহ সংশ্লিষ্ট সকলকে এক ছায়ায় আশ্রয় নেওয়া জরুরী।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.