কোপায় পেরুকে ৪-০ গোলে উড়িয়ে দিল নেইমার বাহিনী

১২৬

খেলা ডেস্কঃ

প্রথম ম্যাচে ভেনিজুয়েলার সাথে ৩-০ গোলে জয় পাওয়া ব্রাজিল এবার পেরুকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে কোপায় গ্রুপ পর্বের টানা দ্বিতীয় জয় তুলে নিল। ব্রাজিল আজকের ম্যাচে পেরুকে হারালো ৪-০ গোলে।

প্রথমার্ধের শুরুতেই গোল পেয়ে যায় ব্রাজিল। খেলার ১২ মিনিটে এভারটনের ক্রস পেরুর ডিফেন্ডার ক্লিয়ার করতে ব্যর্থ হওয়ায় বল পেয়ে যান অ্যালেক্স সান্দ্রো। আর সে সুযোগ কাজে লাগিয়ে দলের ১ম গোল তুলে নেন সান্দ্রো। এই এক গোলের লিড নিয়েই প্রথমার্ধের খেলা শেষ হয়। প্রথমার্ধে ৫৫ ভাগ বল দখলে রেখে ও কোন গোল করতে পারেনি পেরু। এবং বল ও বেশি শর্ট খেলেন পেরু। পেরুর ৫টি শটের মাঝে ২টি ছিল অন টার্গেটে। অন্যদিকে ব্রাজিল গোলপোস্টে শট নেয় ৪টি। তার মধ্যে ১টি ছিল অন টার্গেটে। আর সেটিই হল গোল।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে ফুরফুরে মেজাজে দ্বিতীয়ার্ধে খেলতে নামে নেইমার বাহিনী। আর সেই দ্বিতীয়ার্ধে খুব দ্রুতই সাফল্য ধরা দেয় ব্রাজিলের কাছে। ম্যাচের ৬৮ মিনিটে ফ্রেডের পাস থেকে পাওয়া বল ‘ডি’ বক্সের বাহিরে থেকে জোরালো শট নেয় নেইমার। গোলকিপারকে ফাঁকি দিয়ে ওই শট চলে যায় পেরুর জালে। এরপর ৮৯ মিনিটে এভারটন ও শেষদিকে পেরুর কফিনে শেষ পেরেক পুঁতে দেন রিচারলিসন। খেলার অতিরিক্ত সময়ের ৩ মিনিটে চতুর্থ গোলটি করেন তিনি। এতেই নিশ্চিত হয়ে যায় ব্রাজিলের টানা দ্বিতীয় জয়।

আগামী বৃহস্পতিবার (২৪ জুন) তৃতীয় ম্যাচে সকাল ৬টায় কলম্বিয়ার মুখোমুখি হবে নেইমার-জেসুসরা। আর ২৮ জুন রাত ৩টায় ইকুয়েডরের বিপক্ষে লড়বে তারা।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.