কে এই সায়েম সোবহান আনভীর,যার বিরুদ্ধে মামলা করলেন মুনিয়ার বোন?

২০৩

সঞ্জয় বৈরাগী,ডেস্ক রিপোর্ট :গুলশানে মোশারফ জাহান মুনিয়ার মৃত্যুর পর হঠাৎ করেই আলোচনায় সায়েম সোবহান আনভীর। তার বিরুদ্ধে গতকাল রাতে হত্যা প্রবনতার মামলা করে মুনিয়ার বোন নুসরাত জাহান। তার পরিচয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা আলোচনা-সমালচনা। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। তার পিতা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

সায়েম সোবহান আনভীর লন্ডনের ” আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি” থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক ডিগ্রি লাভ করেন। ২০০১ সালে বসুন্ধরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর ব্যবস্থাপকের দায়িত্ব নেন তিনি, বসুন্ধরা গ্রুপের মিডিয়া শাখা ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপেরও এমডি হিসেবে আছেন তিনি। এখান থেকে প্রতিদিন বের হয় তিনটি দৈনিক “কালের কণ্ঠ” “Daily Sun “ও “বাংলাদেশ প্রতিদিন”। এছাড়াও তার রয়েছে অনলাইন সংবাদমাধ্যম “বাংলা নিউজ ২৪ ডট কম” এফএম রেডিও “Capital 94.8” এবং টিভি চ্যানেল “নিউজ২৪”। মিডিয়া গ্রুপটিতে নতুন যোগ হয়েছে টি-স্পোর্টস 24/৭।

সায়েম সোবহান বাংলাদেশের অন্যতম ক্রীড়াঙ্গন শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান। তিনি ২০১৬ সাল থেকে জাতীয় রাজস্ব বোর্ডের সিআইপি মর্যাদা ভোগ করছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.