কুষ্টিয়ায় ভরদুপুরে প্রকাশ্যে তিনজনকে গুলি করে হত্যা।

৮৭

ডেস্ক রিপোর্টঃ কুষ্টিয়ায় শহরে প্রকাশ্যে গুলি করে মা, ছেলে ও বন্ধু সহ তিন জনকে হত্যা করা হয়েছে। আজ দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত তিনজন হলেন আসমা (২৫), তার শিশু ছেলে রবিন (৭) ও ছেলে বন্ধু শাকিল (৩০)। শাকিল বিকাশের বিক্রয় প্রতিনিধি। নিহতদের সকলেই বাড়ি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাওতা গ্রামে।

ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন জানান, ঘটনার সময় একটি দোকানের সামনে সৌমেন (হত্যাকারী) ও নিহতরা কথা বলছিলেন। হঠাৎই সৌমেন পিস্তল বের করে আসমার মাথায় গুলি করেন। গুলি তার মাথা ভেদ করে বেরিয়ে যায় এবং সাথে সাথে তিনি মারা যান। এরপর তিনি শাকিলকেও মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। এসময় রবিন দৌড়ে পালানোর চেষ্টা করলে সৌমেন তাকেও তেড়ে ধরে মাথায় গুলি করে। ততক্ষণে এলাকার লোকজন সৌমেন ধরে ফেলেন।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত আসমার সাথে হত্যাকারী সৌমেনের বছর খানেক আগে বিয়ে হয়েছিল। নিহত শাকিল ও হত্যাকারী সৌমেন বন্ধু ছিলেন। আসমার মাধ্যমেই সৌমেনের সাথে শাকিলের বন্ধুত্ব হয়। আসমার আগে সৌমেনও আরেকটি বিয়ে করে। একারনে ধারনা করা হচ্ছে পরকিয়া জনিত কারনে এ হত্যাকাণ্ড সংগঠিত হতে পারে। সৌমেনের বাড়ি মাগুরা জেলায়। তিনি পুলিশের এএসআই কুষ্টিয়ার হালসা ক্যাম্পে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি খুলনার ফুলতলা থানায় কর্মরত। বর্তমানে ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.