ঈদ-উল-ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ বাসীকে ফায়জার রহমান (কনক) এর শুভেচ্ছা বার্তা

৩৯

শরিফুল ইসলাম মিল্টন,চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাবেক সফল ছাত্রলীগ নেতা, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সদস্য ও আসন্ন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের সভাপতি প্রার্থী এইচ,এম ফায়জার রহমান কনক।

তিনি শুভেচ্ছা বার্তায় জানান, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-ফিতর। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণের কারণে এ বছরও ভিন্ন পরিস্থিতির মধ্য দিয়ে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে ঈদের নামাজে অংশ নিতে এবং ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। এই মহামারীর সময় তিনি আশেপাশের সকল অসহায়, গরীব দুঃখী, মেহনতী মানুষদের সহযোগিতা করার আহ্বান জানান সমাজের বিত্তবানদের। তিনি সমাজ ও জাতীয় জীবনের সকল ক্ষেত্রে ঈদ-উল-ফিতরের শিক্ষার প্রতিফলন হোক এই কামনা করেন।

তিনি আরো বলেন, সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

এছাড়া এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি। ঈদের নামাজে ভয়াবহ করোনাভাইরাস সংক্রমণ মুক্ত থাকতে সামাজিক দুরত্ব বজায় রেখে কোলাকুলি ও মুসাবাহ থেকে বিরত থাকুন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.